দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কেশবপুরে আ’লীগের ৮ ও বিএনপির ৪ কাউন্সিলর       ইউপি নির্বাচনে যাবে না বিএনপি       ধুলিয়ানী ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমানের ইন্তেকাল       নড়াইলের প্রথম নারী মেয়র আঞ্জুমান আরার দায়িত্ব গ্রহণ        ভোট কেন্দ্রে সমর্থকের কান্ড       যশোর পৌরসভায় নৌকার পক্ষে প্রচারণা       পুলিশি ধাওয়া খেয়ে আসামি পুকুরে লাফ দিয়ে অজ্ঞান        হাত তোলা থেকে ইভিএম-সব আমলেই ভোট দিলেন তারা        কেশবপুরে দ্বিতীয়বার মেয়র হলেন রফিকুল       যশোরে একদিনে তিন হাজার মানুষের টিকা গ্রহণ      
যশোরে পুলিশ প্রশাসনের শীতবস্ত্র বিতরণ
কাগজ সংবাদ
Published : Sunday, 24 January, 2021 at 8:32 PM, Count : 174
যশোরে পুলিশ প্রশাসনের শীতবস্ত্র বিতরণ  যশোর জেলা পুলিশ প্রশাসনের উদ্যোগে ও নাভানা গ্রুপের সহযোগিতায় রোববার ডাক্তার আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজ চত্বরে দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। এতে সভাপতিত্ব করেন পুলিশসুপার মুহাম্মদ আশরাফ হোসেন। অতিথি ছিলেন নাভানা গ্রুপের জেনারেল ম্যানেজার আরফাদুর রহমান বান্টি, অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার আফজাল নাজিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) অপু সারোয়ার, পরিদর্শক (ইন্টেলিজেন্স ও কমিউনিটি) সুমন ভক্ত, ডাক্তার আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজের অধ্যক্ষ জে.এম ইকবাল হোসেন ও পাঁচ নম্বর ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সেক্রেটারি হায়াতুজ্জামান মুকুল। অনুষ্ঠানে মোট পাঁচশ’ জন দুস্থের মধ্যে কম্বল বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণ প্রসঙ্গে পুলিশসুপার বলেন, পৌরসভা এবং এর সংলগ্ন এলাকার মধ্যে থেকে বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিংয়ের সহযোগিতায় সত্যিকারের হতদরিদ্রদের বাছাই করে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। যাতে সত্যিকারের দরিদ্রদের কাছে সহযোগিতাটা পৌঁছায়। এদিন মথুরাপুর, হৈবতপুর বৃদ্ধা আশ্রম, জয়তী সোসাইটি, দারুল উলুম মাদ্রাসাসহ বিভিন্ন জায়গায় মোট এক হাজার ৫০ টি কম্বল বিতরণ করা হয়।
এদিকে, যশোর জেলা পুলিশ প্রশাসনের উদ্যোগে ও নাভানা গ্রুপের সহযোগিতায় রোববার জয়তী সোসাইটিতেও দুস্থদের মধ্যে কম্বল বিতরণ করা হয়। সোসাইটি চত্বরে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে কম্বল বিতরণ করেন পুলিশসুপার মুহাম্মদ আশরাফ হোসেন। বিশেষ অতিথি ছিলেন নাভানা গ্রুপের জেনারেল ম্যানেজার মোহাম্মদ আরফাদুর রহমান বান্টি, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার আফজাল নাজিম ও জয়তী সোসাইটির পরিচালক অর্চনা বিশ্বাস। অনুষ্ঠানে মোট দুশ’ ষাটোর্ধ্ব মায়ের মধ্যে কম্বল বিতরণ করা হয়। অন্যদিকে, জয়তী সোসাইটির চুড়ামনকাটি শাখায় রোববার শীতবস্ত্র বিতরন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন চুড়ামনকাটি ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মুন্না। বিশেষ অতিথি ছিলেন শিক্ষক বজলুর রহমান। অতিথি ছিলেন অবসরপ্রাপ্ত সেনা সদস্য সামসুল হোসেন, চুড়ামনকাটি বাজার কমিটির সেক্রেটারি আব্দুল ওহাব আলী, বিশিষ্ট ব্যবসায়ী শফিকুল ইসলাম ও রকিব উদ্দীন। জয়তী সোসাইটির সাতমাইল শাখায় কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হৈবতপুর ইউপি সদস্য আব্দুল কুদ্দুস, সাতমাইল বাজারের বিশিষ্ট ব্যবসায়ী সিরাজুল ইসলাম ও শাহাজান। এদিকে, যশোর জেলা মহিলা ক্রীড়া সংস্থা, গার্লস গাইড ও লেডিস ক্লাবের আয়োজনে এবং জেলা প্রশাসনের সহযোগিতায় রোববার দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। লেডিস ক্লাব চত্বরে অনুষ্ঠিত এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি আকলিমা বেগম হীরা। প্রধান অতিথি ছিলেন খুলনা বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি রাশেদা আক্তার গাজী। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শাম্মী ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট তানজিলা আক্তার, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সায়েদা বানু শিল্পী, লেডিস ক্লাব সম্পাদক মাহমুদা আতিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব কাজী লুৎফুন্নেসা, শিক্ষক চায়না বেগম, নারী উদ্যোক্তা রোজী হোসাইন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন মহিলা ক্রীড়া সংস্থার সদস্য মিনারা খন্দকার।   




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft