দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কেশবপুরে আ’লীগের ৮ ও বিএনপির ৪ কাউন্সিলর       ইউপি নির্বাচনে যাবে না বিএনপি       ধুলিয়ানী ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমানের ইন্তেকাল       নড়াইলের প্রথম নারী মেয়র আঞ্জুমান আরার দায়িত্ব গ্রহণ        ভোট কেন্দ্রে সমর্থকের কান্ড       যশোর পৌরসভায় নৌকার পক্ষে প্রচারণা       পুলিশি ধাওয়া খেয়ে আসামি পুকুরে লাফ দিয়ে অজ্ঞান        হাত তোলা থেকে ইভিএম-সব আমলেই ভোট দিলেন তারা        কেশবপুরে দ্বিতীয়বার মেয়র হলেন রফিকুল       যশোরে একদিনে তিন হাজার মানুষের টিকা গ্রহণ      
যশোরে দু’ চুরি মামলায় পাঁচজন রিমান্ডে
কাগজ সংবাদ
Published : Sunday, 24 January, 2021 at 9:11 PM, Count : 124
যশোরে দু’ চুরি মামলায় পাঁচজন রিমান্ডেযশোরে পৃথক দু’টি চুরি মামলায় পাঁচ আসামির রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার পৃথক দু’ আদালত এই পাঁচজনের রিমান্ড মঞ্জুর করেন।
আদালত সূত্র জানায়, যশোর শহরের বারান্দিপাড়ার একটি বাড়িতে গত ১৩ ডিসেম্বর অজ্ঞাত চোরেরা জানালার গ্রিল কেটে বিভিন্ন প্রকার সোনার গহনা ও নগদ টাকাসহ প্রায় সাড়ে ২১ লাখ টাকার ক্ষয়ক্ষতি করে। এ ঘটনায় দু’জনকে আটক করা হয়। তারা হচ্ছে, বারান্দিপাড়া এলাকার আহম্মেদ আলীর ছেলে রিপন ও বারান্দিপাড়া ঢাকা রোড এলাকার হাসানের ছেলে হামিদুর রহমান হামিদ। পরে মামলার তদন্ত কর্মকর্তা আসামিদের পাঁচদিনের রিমান্ডের আবেদন জানান। রোববার রিমান্ড শুনানি শেষে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুদ্দীন হোসাইন প্রত্যেকের একদিনের রিমান্ড মঞ্জুর করেন।
অপরদিকে, গত ১৫ জানুয়ারি মণিরামপুরে একটি বসত বাড়িতে খাবারে কীটনাশক মিশিয়ে ওই বাড়ির নয় সদস্যকে অচেতন করে গরু চুরির সময় জনতার হাতে তিনজন আটক হয়। তারা হচ্ছে, ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার দীঘারপাড়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে রাহুল হোসেন, ঝিকরগাছার রাজা ডুমুরিয়া গ্রামের শাহজান কবীরের ছেলে জনি হোসেন ও সদর উপজেলার বিরামপুর গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে সালাম ওরফে বিষু। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়। পুলিশ আসামিদের সাতদিনের রিমান্ড আবেদন করে আদালতে সোপর্দ করে। রোববার রিমান্ড আবেদনের শুনানি শেষে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মারুফ আহমেদ দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft