দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কেশবপুরে আ’লীগের ৮ ও বিএনপির ৪ কাউন্সিলর       ইউপি নির্বাচনে যাবে না বিএনপি       ধুলিয়ানী ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমানের ইন্তেকাল       নড়াইলের প্রথম নারী মেয়র আঞ্জুমান আরার দায়িত্ব গ্রহণ        ভোট কেন্দ্রে সমর্থকের কান্ড       যশোর পৌরসভায় নৌকার পক্ষে প্রচারণা       পুলিশি ধাওয়া খেয়ে আসামি পুকুরে লাফ দিয়ে অজ্ঞান        হাত তোলা থেকে ইভিএম-সব আমলেই ভোট দিলেন তারা        কেশবপুরে দ্বিতীয়বার মেয়র হলেন রফিকুল       যশোরে একদিনে তিন হাজার মানুষের টিকা গ্রহণ      
মোটরসাইকেল ফেলা হয়েছে ঘেরে
যুবককে মারপিট, স্বর্ণালংকার ও টাকা ছিনতাইয়ে মামলা
কাগজ সংবাদ
Published : Sunday, 24 January, 2021 at 9:29 PM, Count : 182
যুবককে মারপিট, স্বর্ণালংকার ও টাকা ছিনতাইয়ে মামলাযশোরের কামালপুরে এক যুবককে মারপিট ও ছিনতাইয়ের ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলায় নগদ ৭০ হাজার টাকা, ৫ আনা ওজনের স্বর্ণের আংটি ও মোবাইল ছিনিয়ে নেয়াসহ মোটরসাইকেল ঘেরের পানিতে ফেলে দেয়ার অভিযোগ করা হয়েছে।
যশোর সদর উপজেলার সূতীঘাটা কামালপুর গ্রামের আক্কাস গাজীর ছেলে আলম গাজীসহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করা হয়েছে।
সদর উপজেলার সূতীঘাটা কামালপুর গ্রামের শরীফুল ইসলাম বাবুর স্ত্রী রোজিনা খাতুন মামলায় উল্লেখ করেছেন, তার স্বামী কাঠের ব্যবসা করেন। আসামি আলম গাজী এলাকায় অপতৎপরতা চালিয়ে বেড়ায়।  সে পূর্বশত্রুতায় শরিফুল ইসলাম বাবুকে গালিগালাজসহ খুন জখমের হুমকি দেয় সে। গত ২২ জানুয়ারি বাবু মোটরসাইকেলযোগে বাড়ি  থেকে ব্যবসা প্রতিষ্ঠানের উদ্দেশ্যে বের হন। বেলা সাড়ে ১১ টায় বাড়ির কাছে পৌঁছালে আলম গাজীসহ তার সহযোগীরা ধারালো অস্ত্র দিয়ে গতিরোধ করে। বাবু কোনো কিছু বুঝে ওঠার আগেই তাকে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পকেটে থাকা নগদ টাকা, স্বর্ণের আংটি ও মোবাইল ফোনসহ ৯৮ হাজার টাকার মালামাল ছিনিয়ে নেয়া হয়। আর মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে পাশের ঘেরে ফেলে দেয়।
গুরুতর অবস্থায় স্থানীয় লোকজন শরিফুল ইসলামকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft