ক্রীড়া সংবাদ
শিরোনাম: স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামিসহ আটক ৩       রাতের দড়াটানা জিম্মি মনির সিন্ডিকেটে        কেরুজ শ্রমিক-কর্মচারী ইউনিয়নে সবুজ সভাপতি মাসুদ সম্পাদক        ঠিকাদারের কার্যাদেশ বাতিল        ৩৫টি সাংস্কৃতিক সংগঠনের ১শ’ অস্বচ্ছল সংস্কৃতিসেবী পেলেন ১০ লাখ টাকা সহায়তা        নুতন খয়েরতলায় ভাস্কর্য সৌন্দর্য বর্ধনের উদ্বোধন        আটক সাগর মোল্লার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী       দৈনিক গ্রামের কাগজের ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত       যশোরে ৮৫ হাজার সাতশ’ ৬৩ জনের টিকা গ্রহণ       বাঘারপাড়ায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ!      
টি-২০ একাডেমি কাপ ক্রিকেট
বড় জয়ে ফাইনালে যশোর ক্রিকেট কোচিং সেন্টার
ক্রীড়া সংবাদ
Published : Monday, 25 January, 2021 at 7:43 PM, Count : 101
বড় জয়ে ফাইনালে যশোর ক্রিকেট কোচিং সেন্টারসোমবার যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত টি-২০ একাডেমি কাপ ক্রিকেটের প্রথম সেমিফাইনালে বড় জয় পেয়েছে যশোর ক্রিকেট কোচিং সেন্টার। এ জয়ের ফলে তারা পেয়েছে ফাইনাল খেলার টিকিট। তাদের কাছে পরাজিত হয়েছে মণিরামপুর ক্রিকেট একাডেমি।
টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নামে মণিরামপুর ক্রিকেট একাডেমি। নির্ধারিত ২০ ওভারের ম্যাচে তারা ১০.৪ ওভারে সব ক’টি উইকেট হারিয়ে মাত্র ৩০ রান করে। পরে ব্যাট করতে নেমে এক উইকেট হারিয়ে ৩.৩ ওভারে জয় নিশ্চিত করে যশোর ক্রিকেট কোচিং সেন্টার।
মণিরামপুরের ব্যাটিং ইনিংসে ১৮ বলে সর্বোচ্চ ২০ রান করেন শাহারিয়ার পারভেজ। দলের সাত ব্যাটসম্যান আউট হয়েছে শূন্য রানে। বাকি দু’জন ব্যাটসম্যানের কাছ থেকে এসেছে একটি করে রান। বল হাতে যশোর ক্রিকেটের পক্ষে নয় রান খরচায় চারটি উইকেট নিয়েছেন তানভীর আহমেদ তাজ। এছাড়া কোন রান না দিয়েই দু’টি উইকেট দখল করেন আজমান হোসেন। পাঁচ রান দিয়ে রাহুল হোসেন দু’টি ও মেহেদী নেন একটি উইকেট।
যশোর ক্রিকেট কোচিং সেন্টারের ব্যাটিং ইনিংসে এজাজুল হাকিম ১১ বলে ১৭ ও তাসবির ইসলাম সাত বলে সাত রানে অপরাজিত ছিলেন। আউট হওয়া একমাত্র ব্যাটসম্যান সাদমানের সংগ্রহ এক রান। বল হাতে মণিরামপুরের পক্ষে একমাত্র উইকেটটি নেন সাকিব হোসেন।
আজ মঙ্গলবার প্রতিযোগিতার দ্বিতীয় সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। এ ম্যাচে অংশ নেবে ক্লেমন আছিয়া ক্রিকেট ইনস্টিটিউট ও কেশবপুর ক্রিকেট একাডেমি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft