সারাদেশ
শিরোনাম: মণিরামপুরে গাঁজাসহ যুবক আটক       যুক্তরাষ্ট্রে অনিবন্ধিত বাংলাদেশিদের বৈধ করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর       ‘বিএনপির ৭ মার্চ পালন দেশের রাজনীতিতে ইতিবাচক’       ২৬ মার্চ থেকে চলবে ঢাকা-জলপাইগুড়ি ট্রেন       জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আলটিমেটাম       মুজিবনগর-কলকাতা ‘স্বাধীনতা সড়ক’ খুলছে মার্চের শুরুতে       টিকা নিয়েও আক্রান্ত, স্বাস্থ্য অধিদফতরের ব্যাখ্যা       চুয়াডাঙ্গায় দেয়াল চাপায় শিশুর মৃত্যু       মাদারীপুরে জমজমাট নির্বাচনী প্রচারণা       অর্থনৈতিক কর্মকাণ্ডে বাংলাদেশের নারীরা পিছিয়ে      
রাজশাহীতে ভারতের প্রজাতন্ত্র দিবস উদযাপন
রাজশাহী ব্যুরো :
Published : Tuesday, 26 January, 2021 at 5:11 PM, Count : 89
রাজশাহীতে ভারতের প্রজাতন্ত্র দিবস উদযাপনরাজশাহীতে ভারতের ৭২তম প্রজাতন্ত্র দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাজশাহীতে থাকা ভারতীয় সহকারী হাইকমিশন তাদের চ্যান্সেরি প্রাঙ্গণে ৭২তম গণতন্ত্র দিবস উদযাপন অনুষ্ঠানের আয়োজন করে।
রাজশাহী মহানগরের ভদ্রা আবাসিক এলাকায় থাকা ভারতীয় সহকারী হাইকমিশনে সকালে জাতীয় পতকা উত্তোলন করেন ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটী। ভারতের জাতীয় সংগীতের সঙ্গে সঙ্গে পতাকা উত্তোলন করা হয়। এরপর সহকারী হাইকমিশনার জাতির উদ্দেশে দেওয়া ভারতের রাষ্ট্রপতির দেওয়া বাণী পাঠ করে শোনান।
রাজশাহীতে অবস্থানরত ভারতীয় নাগরিক, বিশিষ্ট শিক্ষাবিদ, বিভিন্ন মেডিক্যাল কলেজে অধ্যায়নরত ভারতীয় ছাত্র-ছাত্রী ও স্থানীয় সাংবাদিক, সাংস্কৃতিক ব্যক্তিক্ত ও সুশীল সমাজের প্রতিনিধিরা ভারতের প্রজাতন্ত্র দিবস উদযাপনের এ অনুষ্ঠানে যোগ দেন।
এছাড়া সহকারী হাইকমিশনের কর্মকর্তা-কর্মচারীরা এ সময় সেখানে উপস্থিত ছিলেন।
ভারতের ৭২তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে গত সোমবার (২৫ জানুয়ারি) দিনগত রাতে রাজশাহীর বিশিষ্টজনের সম্মানে সহকারী হাইকমিশনের পক্ষ থেকে আয়োজন করা হয়েছে নৈশভোজ।
এদিকে রাজশাহীতে থাকা ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটী ভারতের ৭২তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে মহানগরবাসীকে প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft