সারাদেশ
শিরোনাম: বিঘ্নিত হচ্ছে আন্তর্জাতিক নৌ চ্যানেলের খনন কাজ       সন্তানের হাত থেকে বাঁচতে থানায় মায়ের জিডি       চুয়াডাঙ্গা বাস টার্মিনালে ট্রাক চালককে গুলি, আটক ১       সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে বেনাপোলে মানববন্ধন       মুশতাকের মৃত্যু নিয়ে পোস্ট: শ্রমিক নেতা রুহুল আমিন গ্রেপ্তার       মোংলায় হরিণের মাংসসহ শিকারি আটক       ‘আলোর ফেরিওয়ালা একজন ফকরুল’       প্রেসক্লাবের সামনে ছাত্রদল-পুলিশ সংঘর্ষ       ‘শিক্ষিত ও দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে সরকার বদ্ধপরিকর’       পুলিশ সদস্যদের মোবাইল ফোন ব্যবহারে কঠোর নির্দেশনা      
নির্বাচনের পরবর্তী ৪৮ ঘন্টায় মিছিল-সমাবেশ করা যাবেনা : সিএমপি কমিশনার
মুহাম্মদ দিদারুল আলম, চট্টগ্রাম প্রতিনিধি
Published : Tuesday, 26 January, 2021 at 6:36 PM, Count : 129
নির্বাচনের পরবর্তী ৪৮ ঘন্টায় মিছিল-সমাবেশ করা যাবেনা : সিএমপি কমিশনারচট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের পরবর্তী ৪৮ঘন্টায় কোন মিছিল বা সমাবেশ করা যাবেনা বলে জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর।
নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়ে পুলিশ কমিশনার বলেন, নির্বাচনে মোট ১৮ হাজার আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য কাজ করবেন। তার মধ্যে প্রায় ৯ হাজার পুলিশ সদস্য। এছাড়া বিজিবিও কাজ করছে।পুলিশ সদস্যরা ইতোমধ্যে কেন্দ্রে চলে গেছেন। প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। মোট ৭৩৫টি ভোট কেন্দ্রের মধ্যে ৪১৭টি ভোট কেন্দ্রকে আমরা গুরুত্বপূর্ণ হিসেবে চিহ্নিত করেছি।
তিনি বলেন, নির্বাচনকে কেন্দ্র করে নগরীর বিভিন্ন এলাকায় আমরা চেকপোস্ট করেছি। এর ফলাফল আমরা পেয়েছি। চেকপোস্টের কারণে বলার মতো তেমন কোনো ঘটনা ঘটেনি।
সালেহ্ মোহাম্মদ তানভীর বলেন, যাদের কাছে জাতীয় পরিচয়পত্র থাকবে তাদের জন্য উৎসবমুখর হবে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন। কিন্তু যাদের কাছে জাতীয় পরিচয়পত্র থাকবে না তাদের জন্য মানে বহিরাগতদের জন্য দ্বার বন্ধ। কোনো বহিরাগত এসে নির্বাচনে প্রভাব বিস্তার করতে পারবে না।
মঙ্গলবার (২৬ জানুয়ারি) দামপাড়া পুলিশ লাইন্সে আয়োজিত ব্রিফিংয়ে এসব কথা বলেন সিএমপি কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর।
তিনি বলেন, নির্বাচনের দিন সরকারি কর্মদিবস রয়েছে। অনেকে কর্মস্থলে যাবেন। তাদেরও জাতীয় পরিচয়পত্র সঙ্গে রাখার জন্য বলা হচ্ছে। ভোট কেন্দ্রে যারা আসবেন তারাও জাতীয় পরিচয়পত্র সঙ্গে নিয়ে আসবেন। আমরা বহিরাগত ঠেকাতে চাই।
ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) এসএম মোস্তাক আহমদ খান, উপ-কমিশনার (সদর) আমির জাফর, চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft