দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কেশবপুরে আ’লীগের ৮ ও বিএনপির ৪ কাউন্সিলর       ইউপি নির্বাচনে যাবে না বিএনপি       ধুলিয়ানী ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমানের ইন্তেকাল       নড়াইলের প্রথম নারী মেয়র আঞ্জুমান আরার দায়িত্ব গ্রহণ        ভোট কেন্দ্রে সমর্থকের কান্ড       যশোর পৌরসভায় নৌকার পক্ষে প্রচারণা       পুলিশি ধাওয়া খেয়ে আসামি পুকুরে লাফ দিয়ে অজ্ঞান        হাত তোলা থেকে ইভিএম-সব আমলেই ভোট দিলেন তারা        কেশবপুরে দ্বিতীয়বার মেয়র হলেন রফিকুল       যশোরে একদিনে তিন হাজার মানুষের টিকা গ্রহণ      
যশোর পৌরসভা নির্বাচন
দু’মেয়র ২৮ কাউন্সিলর ও ৭ নারী কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন সংগ্রহ
কাগজ সংবাদ
Published : Tuesday, 26 January, 2021 at 9:03 PM, Update: 26.01.2021 9:13:32 PM, Count : 534
দু’মেয়র ২৮ কাউন্সিলর ও ৭ নারী কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন সংগ্রহআগামী ২৮ ফেব্রুয়ারি যশোর পৌরসভা নির্বাচনে মেয়র পদে দু’জন ও নয়টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ২৮ জন পুরুষ ও সাতজন নারী প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। মঙ্গলবার তারা এ মনোনয়নপত্র সংগ্রহ করেন। উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র সংগ্রহ করছেন প্রার্থীরা।

জেলা নির্বাচন অফিস থেকে জানানো হয়, মেয়র পদে নগর বিএনপির সভাপতি সাবেক মেয়র মারুফুল ইসলামের পক্ষে সংগঠনের সাধারণ সম্পাদক মুনির আহম্মেদ সিদ্দিকী বাচ্চু ও ইসলামী আন্দোলন যশোরের যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী সরদার মনোনয়নপত্র সংগ্রহ করেন।

কাউন্সিলর পদে এক নম্বর ওয়ার্ডে পাঁচজন, দু’ নম্বর ওয়ার্ডে দু’জন, তিন নম্বরে দু’জন, চার নম্বর ওয়ার্ডে একজন, পাঁচ নম্বর ওয়ার্ডে চারজন, ছয় নম্বর ওয়ার্ডে দু’জন, সাত নম্বর ওয়ার্ডে তিনজন, আট নম্বর ওয়ার্ডে পাঁচজন এবং নয় নম্বর ওয়ার্ডে চারজন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এদের বাইরে সংরক্ষিত মহিলা ওয়ার্ডে মোট আটজন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন প্রার্থী হওয়ার লক্ষ্যে।

নির্বাচন অফিস থেকে জানাগেছে, এক নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন টিপু সুলতান, জাহাঙ্গীর আহম্মদ শাকিল,সাহিদুর রহমান রিপন, মনিরুজ্জামান হিরু ও জাকির হোসেন রাজীব। দু' নম্বর ওয়ার্ডে সালাহউদ্দিন আহম্মেদ ও ইকবাল কবীর, তিন নম্বর ওয়ার্ডে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন দেলোয়ার হোসেন টিটো। চার নম্বর ওয়ার্ডে জাহিদ হোসেন, পাঁচ নম্বরে রাজীবুল আলম, মোকছেদুর রহমান ভুট্টো, হাফিজুর রহমান, শরীফ আব্দুল্লাহ আল মাসউদসহ পাঁচজন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

আট নম্বর ওয়ার্ডে মনিরুজ্জামান মাসুমসহ চারজন, নয় নম্বর ওয়ার্ডে মনোনয়নপত্র নিয়েছেন শেখ ফেরদৌস ওয়াহিদ, শেখ নাসিম উদ্দিন পলাশ, আসাদুজ্জামান আসাদ ও আজিজুল ইসলাম। ছয় নম্বর ওয়ার্ডে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আশরাফুজ্জামান ইমন ও হাজি আলমগীর কবীর সুমন। সাত নম্বর ওয়ার্ডে তিনজন কাউন্সিলর পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তবে, এই তিনজনের নাম দিতে পারেননি সংশ্লিষ্টরা।

এছাড়া, সংরক্ষিত এক নম্বর ওয়ার্ডে রেহেনা পারভীন, আয়েশা সিদ্দিকা, উম্মে মাকসুদা মাশু, শাকিলা আফরোজ মিমি, রুমা আক্তারসহ ছয়জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। সংরক্ষিত তিন নম্বর ওয়ার্ডে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন একমাত্র রোকেয়া পারভীন ডলি।










« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft