দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কেশবপুরে আ’লীগের ৮ ও বিএনপির ৪ কাউন্সিলর       ইউপি নির্বাচনে যাবে না বিএনপি       ধুলিয়ানী ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমানের ইন্তেকাল       নড়াইলের প্রথম নারী মেয়র আঞ্জুমান আরার দায়িত্ব গ্রহণ        ভোট কেন্দ্রে সমর্থকের কান্ড       যশোর পৌরসভায় নৌকার পক্ষে প্রচারণা       পুলিশি ধাওয়া খেয়ে আসামি পুকুরে লাফ দিয়ে অজ্ঞান        হাত তোলা থেকে ইভিএম-সব আমলেই ভোট দিলেন তারা        কেশবপুরে দ্বিতীয়বার মেয়র হলেন রফিকুল       যশোরে একদিনে তিন হাজার মানুষের টিকা গ্রহণ      
মণিরামপুরে সমাপ্তির আত্মহত্যার ঘটনায় প্রেমিকের নামে মামলা
কাগজ সংবাদ
Published : Tuesday, 26 January, 2021 at 9:23 PM, Count : 149
মণিরামপুরে সমাপ্তির আত্মহত্যার ঘটনায় প্রেমিকের নামে মামলাযশোরের মণিরামপুরের কলেজছাত্রী সমাপ্তি খাতুনের আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে তার প্রেমিক আব্দুল আজিজ বাবুর বিরুদ্ধে মঙ্গলবার আদালতে মামলা হয়েছে। আব্দুল আজিজ বাবু চৌগাছা উপজেলার মুক্তাদাহ গ্রামের ইউনুচ আলী ড্রাইভারের ছেলে। মণিরামপুর উপজেলার সরসকাটি গ্রামের মৃত মতলেব মোড়লের ছেলে সমাপ্তির পিতা মফিজুর রহমান বাদী হয়ে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে এ মামলা করেছেন। অতিরিক্ত চিফ চুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মারুফ আহমেদ অভিযোগ আমলে নিয়ে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআইকে আদেশ দিয়েছেন।
মামলা সূত্রে জানা যায়, মফিজুর রহমানে মেয়ে সমাপ্তি খাতুন ঝিকরগাছার শহীদ মশিউর রহমান ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।  গত বছরের আগস্ট মাসের দিকে মোবাইল ফোনের মাধ্যমে আব্দুল আজিজ বাবুর সাথে তার পরিচয় হয়। এক পর্যায়ে দু’জনের মধ্যে প্রেমজ সম্পর্ক গড়ে ওঠে। এরপর সমাপ্তি খাতুনকে বিয়ে করার জন্য তাকে আশ্বস্ত করে বাবু। সমাপ্তিকে বলা হয়, আব্দুল আজিজ বাবুর জার্মানির ভিসা হয়ে গেছে, দ্রুত বিদেশে চলে যাবে। জার্মানি যাওয়ার আগেই সমাপ্তিকে সে বিয়ে করবে। এরই এক পর্যায়ে সমাপ্তি খাতুনকে ফুঁসলিয়ে বাবু যশোর শহরের শংকরপুরে তার এক চাচাতো ভাইয়ের বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে নানাভাবে প্রলোভন দেখিয়ে তার সাথে মেলামেশা করে। পরবর্তীতে আব্দুল আজিজ বাবুর আচরণে সন্দেহ হওয়ায় তাকে বিয়ে করার  জন্য চাপ সৃষ্টি করে সমাপ্তি। ওই সময় সে তাকে বিয়ে করতে অস্বীকার করে। বেশি বাড়াবাড়ি করলে মোবাইল ফোনে ধারণকৃত তাদের মেলামেশার ভিডিও এবং ছবি ফেসবুকে ছেড়ে দেয়ার ভয় দেখায়। এ ঘটনায় মানসিকভাবে ভেঙে পড়ে সমাপ্তি। এক পর্যায়ে গত ১৬ জানুয়ারি সকাল সাড়ে আটটার দিকে ঘরের মধ্যে ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সমাপ্তি ।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft