দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কেশবপুরে আ’লীগের ৮ ও বিএনপির ৪ কাউন্সিলর       ইউপি নির্বাচনে যাবে না বিএনপি       ধুলিয়ানী ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমানের ইন্তেকাল       নড়াইলের প্রথম নারী মেয়র আঞ্জুমান আরার দায়িত্ব গ্রহণ        ভোট কেন্দ্রে সমর্থকের কান্ড       যশোর পৌরসভায় নৌকার পক্ষে প্রচারণা       পুলিশি ধাওয়া খেয়ে আসামি পুকুরে লাফ দিয়ে অজ্ঞান        হাত তোলা থেকে ইভিএম-সব আমলেই ভোট দিলেন তারা        কেশবপুরে দ্বিতীয়বার মেয়র হলেন রফিকুল       যশোরে একদিনে তিন হাজার মানুষের টিকা গ্রহণ      
বাঘারপাড়া পৌরসভা নির্বাচন
বাচ্চুর নৌকায় সমর্থন জানিয়ে সঞ্জীব ও বায়জিদের প্রার্থীতা প্রত্যাহার
বাঘারপাড়া (যশোর ) অফিস
Published : Tuesday, 26 January, 2021 at 9:37 PM, Count : 215
বাচ্চুর নৌকায় সমর্থন জানিয়ে সঞ্জীব ও বায়জিদের প্রার্থীতা প্রত্যাহার যশোরের বাঘারপাড়া পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন মঙ্গলবার নৌকা প্রতীকের প্রার্থী কামরুজ্জামান বাচ্চুকে সমর্থন জানিয়ে প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন দুই মেয়র প্রার্থী। একই সাথে এক কাউন্সিলর প্রার্থী তার মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।
বিষয়টি নিশ্চিত করেছে উপজেলা নির্বাচন অফিসের সূত্র।
আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়ে ব্যর্থ হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ম সম্পাদক আফজাল হোসেন সঞ্জীব ও উপজেলা ছাত্রলীগের সভাপতি বায়জিদ হোসেন। এদিন যশোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাঘাারপাড়ায় দায়িত্বপ্রাপ্ত নেতা আফজাল হোসেনের নির্দেশ ও উপজেলা চেয়ারম্যান ভিক্টোরিয়া পারভীন সাথীর মধ্যস্থতায় দলের প্রতি আনুগত্য প্রকাশ করে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।
প্রার্থীতা প্রত্যাহারের সময় তাদের সাথে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাঘাারপড়ায় দায়িত্বপ্রাপ্ত নেতা এস এম আফজাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাসান আলী, আওয়ামী লীগ নেতা আবু বক্কার শিকদার, মাস্টার ঈমদাদ হোসেন, আব্দুল হামিদ ডাকু, শেখ ইউনুস আলী, ইউপি চেয়ারম্যান আবু মোতালেব তরফদার, উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক নজরুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা আলমগীর সিদ্দিকী, নাজমুল হুসাইন নান্নু, পৌর কাউন্সিলর শাহীন আলম, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক এনায়েত হোসেন লিটন প্রমুখ।  
এদিকে পৌরসভার আট নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নির্মল বিশ্বাস তার প্রার্থীতা প্রত্যাহার করেছেন।
এর আগে সাতজন মেয়র প্রার্থী, ৩১ জন সাধারন ও নয়জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী মনোনয়ন পত্র জমা দেন।
দুই মেয়র প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করায় আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য বাঘারপাড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপিসহ মোট পাঁচ মেয়র প্রার্থী নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় মাঠে রইলেন।







« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft