দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ইউপি নির্বাচন নিয়ে তোড়জোড়        অখ্যাত অনলাইনের কার্ড কিনে ভুয়া সাংবাদিকদের যথেচ্ছা       চার কর্মকর্তাসহ আটজনকে অভিযুক্ত করে চার্জশিট       কেশবপুর, কালীগঞ্জ ও মহেশপুরসহ ৩০ পৌরসভায় ভোট রোববার       মোরেলগঞ্জে হাত-পা বেঁধে যুবককে নির্যাতনের ভিডিও ভাইরাল        মণিরামপুরে গুলিভর্তি পিস্তলসহ যুবক আটক       শেখ হাসিনার উন্নয়নের জাদু দেশপ্রেম: শাহীন চাকলাদার এমপি       সাত বছরেও মেলেনি চৌগাছায় নিখোঁজ ৭ জনের খবর       যশোরে স্কপের সভায় শ্রমজীবীদের আন্দোলনে সম্পৃক্ত হওয়ার আহ্বান       উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট দিন : জাহাঙ্গীর কবির নানক      
কেশবপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দুই প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ
কামরুজ্জামান রাজু, কেশবপুর (যশোর)
Published : Tuesday, 26 January, 2021 at 9:44 PM, Count : 239
কেশবপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দুই প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহকেশবপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপ্রত্যাশী হিসেবে দুই প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। তারা হলেন, কেশবপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান মেয়র রফিকুল ইসলাম এবং পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট মিলন মিত্র।
আওয়ামী লীগের কেন্দ্রীয় দফতর থেকে সোমবার তারা তাদের কর্মী ও সমর্থকদের নিয়ে ওই মনোনয়ন পত্র সংগ্রহ করেন।
এদিকে, দুই প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করার পর ঢাকায় অবস্থান করে দলীয় মনোনয়ন পাওয়ার জন্য কেন্দ্রীয়ভাবেও যোগাযোগ রক্ষা করে চলেছেন বলে জানা গেছে। এছাড়া কেশবপুর উপজেলা ও পৌর আওয়ামী লীগের প্রথম সারির নেতৃবৃন্দও এখন ঢাকায় অবস্থান করছেন। একারণে কেশবপুরের রাজনৈতিক অঙ্গনের নেতৃবৃন্দসহ সর্বমহলের দৃষ্টি এখন কেন্দ্রের দিকে। রফিকুল ইসলাম নাকি মিলন মিত্র কে পাবেন মনোনয়ন এ নিয়ে চলছে জোর গুঞ্জন।
পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম ও সাবেক যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট মিলন মিত্র আসন্ন পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন লাভের আশা ব্যক্ত করেন।
নির্বাচন কমিশন থেকে ঘোষিত তফশিল অনুযায়ী, কেশবপুর পৌরসভার নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আগামী ২ ফেব্রুয়ারি, বাছাই ৪ ফেব্রুয়ারি, মনোনয়নপত্র প্রত্যাহার ১১ ফেব্রুয়ারি ও প্রতীক বরাদ্দ করা হবে ১২ ফেব্রুয়ারি। পঞ্চম ধাপের এ নির্বাচনে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ করা হবে।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বর্তমানে কেশবপুর পৌরসভার ভোটার সংখ্যা ২০ হাজার ৭২৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ১৮৫ জন ও মহিলা ভোটার রয়েছেন ১০ হাজার ৫৪০ জন।







« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft