দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কেশবপুরে আ’লীগের ৮ ও বিএনপির ৪ কাউন্সিলর       ইউপি নির্বাচনে যাবে না বিএনপি       ধুলিয়ানী ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমানের ইন্তেকাল       নড়াইলের প্রথম নারী মেয়র আঞ্জুমান আরার দায়িত্ব গ্রহণ        ভোট কেন্দ্রে সমর্থকের কান্ড       যশোর পৌরসভায় নৌকার পক্ষে প্রচারণা       পুলিশি ধাওয়া খেয়ে আসামি পুকুরে লাফ দিয়ে অজ্ঞান        হাত তোলা থেকে ইভিএম-সব আমলেই ভোট দিলেন তারা        কেশবপুরে দ্বিতীয়বার মেয়র হলেন রফিকুল       যশোরে একদিনে তিন হাজার মানুষের টিকা গ্রহণ      
মণিরামপুর পৌরসভায় সুষ্ঠু নির্বাচন নিয়ে সংশয় বিএনপির প্রার্থীর
জাহাঙ্গীর আলম,মণিরামপুর (যশোর)
Published : Tuesday, 26 January, 2021 at 9:55 PM, Count : 158
মণিরামপুর পৌরসভায় সুষ্ঠু নির্বাচন নিয়ে সংশয় বিএনপির প্রার্থীর যশোরের মণিরামপুর পৌরসভার নির্বাচন নিয়ে বিএনপি দলীয় মেয়র প্রার্থী শহীদ মো.ইকবাল হোসেন সংবাদ সম্মেলন করেছেন। মঙ্গলবার সন্ধ্যায় মণিরামপুর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করেন তিনি। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি দাবি করেন, অবাধ সুষ্ঠু নির্বাচন হবে কিনা এমন সংশয়ে রয়েছেন। সুষ্ঠু নির্বাচনের জন্য ১২টি ভোট কেন্দ্রের জন্য ১২ জন ম্যাজিস্ট্রেট, র‌্যাব, বিজিব ও পুলিশি টহল প্রয়োজন বলে জানান তিনি। বিষয়টি নির্বাচন কর্মকর্তাদের কাছে লিখিতভাবে জানানো হয়েছে বলে জানান ইকবাল।
লিখিত বক্তব্যে তিনি বলেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থী বর্তমান মেয়র কাজী মাহমুদুল হাসান ও তার ছেলে শুভর  উস্কানিতে তার কর্মীদের ওপর একের পর এক হামলা মারপিট অব্যাহত রেখেছে। নৌকার প্রার্থী আচরণ বিধির তোয়াক্কা না করেই প্রতিদিন শতাধিক মোটরসাইকেল শোভাযাত্রা করছেন। এমনকি শহীদ ইকবালকে হত্যার চেষ্টা করলে প্রাণ বাঁচাতে তিনি স্থানীয় তুলসি বসুর দোকানে আশ্রয় নেন বলে দাবি করেন। সাবেক এই মেয়র দাবি করেন, বিএনপি সমর্থিত ভোটারদের ভোট কেন্দ্রে না যাওয়ার হুমকি দেয়াসহ, তার ছোট ভাই নিস্তার ফারুক, পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাম, থানা বিএনপির নেতা আসাদুজ্জামান মিন্টুসহ একাধিক নেতাকে ফেসবুকের মাধ্যমে হত্যার হুমকি দেয়াসহ প্রচার মাইক ভাংচুর করা হয়েছে।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে শহীদ ইকবাল বলেন, সুষ্ঠু নির্বাচন হলে তার বিজয় অনিবার্য। আগামী ৩০ জানুয়ারির নির্বাচন সুষ্ঠু করতে তিনি পৌরবাসীসহ প্রশাসনের সহযোগিতা কামনা করেন।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাম,সাধারণ সম্পাদক আব্দুল হাই ও যুব বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান মিন্টু।

    

 






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft