দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কেশবপুরে আ’লীগের ৮ ও বিএনপির ৪ কাউন্সিলর       ইউপি নির্বাচনে যাবে না বিএনপি       ধুলিয়ানী ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমানের ইন্তেকাল       নড়াইলের প্রথম নারী মেয়র আঞ্জুমান আরার দায়িত্ব গ্রহণ        ভোট কেন্দ্রে সমর্থকের কান্ড       যশোর পৌরসভায় নৌকার পক্ষে প্রচারণা       পুলিশি ধাওয়া খেয়ে আসামি পুকুরে লাফ দিয়ে অজ্ঞান        হাত তোলা থেকে ইভিএম-সব আমলেই ভোট দিলেন তারা        কেশবপুরে দ্বিতীয়বার মেয়র হলেন রফিকুল       যশোরে একদিনে তিন হাজার মানুষের টিকা গ্রহণ      
যশোরে বিভাগ ও সিটি কর্পোরেশন দাবি করলেন এমপি নাবিল
ঢাকা অফিস
Published : Tuesday, 26 January, 2021 at 11:23 PM, Update: 26.01.2021 11:26:24 PM, Count : 2269
যশোরে বিভাগ ও সিটি কর্পোরেশন দাবি করলেন এমপি নাবিলঐতিহ্যবাহী জেলা যশোরকে আবারও বিভাগ এবং এখানকার পৌরসভাটিকে সিটি কর্পোরেশন দাবি করেছেন যশোর-৩ সদর আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ।
তিনি মঙ্গলবার ২০২১ সালের প্রথম অধিবেশনে মহামান্য রাষ্ট্রপতির ভাষণের ওপর আনীত ধন্যবাদ প্রস্তাবের আলোচনার সুযোগে এ দাবি তুলে ধরেন।
এমপি কাজী নাবিল আহমেদ তার বক্তৃতায় বলেন, ভৈরব নদ খনন কাজ প্রায় স্তিমিত। খনন কাজ দ্রুত শেষ করতে তিনি প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। তিনি কৃষি অর্থনীতিতে যশোরের অবস্থান মূল্যায়ণ করে একটি কৃষি বিশ^বিদ্যালয় স্থাপন, যশোর শহরের রাস্তাঘাট প্রশস্তকরণ ও সৌন্দর্য্যবর্ধন, বঙ্গবন্ধু ম্যূরাল চত্ত্বর, দড়াটানা ও তৎসংলগ্ন এলাকায় ওয়াকওয়ে ও একটি ঝুলন্ত ব্রিজ নির্মাণসহ মহামারির বিষয়টি বিবেচনায় নিয়ে জরুরিভিত্তিতে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউ, সিসিইউ ও কিডনি ডায়ালাইসিস সেন্টার স্থাপন, ব্রিটিশ ভারতের প্রথম জেলা যশোরকে বিভাগ ও সিটি কর্পোরেশন এবং এয়ারপোর্টকে আন্তর্জাতিক বিমানবন্দরে রূপান্তর, কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে যশোরে একটি ইপিজেড ও দু’টি  বিশেষ অর্থনৈতিক অঞ্চল স্থাপন জরুরি বলে দাবি করেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft