জীবনধারা
শিরোনাম: ইউনিকের আদলে প্রতারণা ফাঁদ পেতেছেন সাবেকরা       মুজিবনগর-কোলকাতা সড়ক চালুর পথে        মুজিববর্ষ উপলক্ষে কারাগারে ব্যাডমিন্টন প্রতিযোগিতা        যশোর পুলিশের চৌকস শ্রেষ্ঠত্বে এডিশনাল এসপি রব্বানীসহ ৮ অফিসার পুরস্কৃত       পরিবেশবান্ধব শিল্পকে বেগবান করতে যশোরে বিফবিয়ার কর্মশালা       যশোরে পৃথক মামলায় দু’জনের কারাদণ্ড       হৈবতপুরে এক দম্পতিকে মারপিট        বাঘারপাড়ায় আটক সুমন পাল রিমান্ডে       ভ্যাকসিন নিলেন যশোরের পৌরমেয়র রেন্টু       শার্শায় এজেন্ট ব্যাংকের ছিনতাই হওয়া টাকা উদ্ধার, এসপির ব্রিফিং      
মেয়েদের ভালোবাসা গভীর হয় যেসব কথায়
কাগজ ডেস্ক :
Published : Friday, 12 February, 2021 at 5:52 PM, Count : 537
মেয়েদের ভালোবাসা গভীর হয় যেসব কথায় একটি সম্পর্ক সুন্দরভাবে চালিয়ে নেওয়ার জন্য ভাষার ব্যবহার খুবই গুরুত্বপূর্ণ। বাজে ভাষা ব্যবহারের ফলে আপনার ভালোবাসা মানুষটির সঙ্গে সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে। অন্যদিকে সুন্দর কথাবার্তায় সম্পর্ক আরো বেশি গভীর হয়ে থাকে। যদিও সব মেয়েরা এক রকম নয়, তবুও কিছু কথা সব মেয়েরাই শুনতে পছন্দ করে বলে মনে করেন সম্পর্ক বিশেষজ্ঞরা।
* তোমার যে বিষয়টি বেশি ভালোবাসি: মেয়েরা সুনির্দিষ্ট কিছু শুনতে পছন্দ করে। বিবাহ ও পারিবারিক বিশেষজ্ঞ রেবেকা বার্টনের মতে, আপনার সঙ্গী জানেন যে আপনি তাকে ভালোবাসেন। কিন্তু কেন? সেটাই প্রকাশ করুন আপনি। এটি সম্পর্ককে আরো মধুর করে তুলবে।
* তোমাকে অসম্ভব সুন্দর লাগছে: কথাটা খুব সহজ, কিন্তু কার্যকর। নিউইয়র্কের বিবাহ ও পরিবারবিষয়ক চিকিৎসক মেলিসা ডিভারিস থম্পসনের মতে, মেয়েরা বেশি বেশি শুনতে চান তারা সুন্দর। এতে মেয়েদের আত্মবিশ্বাস বাড়ে এবং সঙ্গীর প্রতি আরো বেশি ভালোবাসা বোধ হয়।
* গতরাতটা অবিশ্বাস্য ছিল: নারীরা বেশি বেশি শুনতে চান, তার সঙ্গী সেক্সুয়ালি খুব খুশি তাকে পেয়ে। কিম্বারলি হার্শেনসন বলেছেন, পুরুষদের মতো নারীরাও শুনতে চায় যে, তার জীবনসঙ্গী আনন্দ পাচ্ছে এবং যৌনজীবনে খুশি।
* তোমাকে মোটেও মোটা লাগছে না: কখনও কখনও মেয়েদের অতিরিক্ত আশ্বাস প্রয়োজন হয়। সবচেয়ে খারাপ দিনগুলোতেও মেয়েরা শুনতে চায় সে খুব সুন্দরী এবং আকর্ষণীয়। ডেটিং বিশেষজ্ঞ এবং ব্রেকাপ বইটির লেখক ড্যাব্রা রজার্স এমনটি ব্যাখ্যা করেছেন। তিনি আরো বলেছেন, মেয়েদের কখনো বলবেন না তুমি মোটা হয়ে গেছো।
* আমার অনুভূতি হলোৃ: আপনার আবেগ মেয়েদের কাছে প্রকাশ করুন। মেয়েরা আপনার মনের কথা এবং অনুভূতি শুনতে ভালোবাসে বলে মনে করেন সম্পর্ক বিশেষজ্ঞ ফিশার।
* তুমি খুব সেক্সি: মেয়েরা যেমন শুনতে পছন্দ করে সে খুব সুন্দর তেমনি তারা শুনতে চায় যে আপনি তাকে আবেদনময়ী মনে করেন। একজন নারী সব সময় জানতে এবং অনুভব করতে চান যে তার সঙ্গী তার প্রতি আকৃষ্ট। এমনটাই ব্যাখ্যা থম্পসনের।
* তোমাকে ভালোবাসি: ডেটিং এবং রিলেশন বিশেষজ্ঞ কোচ ক্রিস্টিন বাউমগার্টনারের মতে, ‘আমি তোমাকে ভালবাসি’- কথাটা সবচেয়ে কমন হলেও মেয়েরা এটিই সমসময় শুনতে চায়।
* তোমাকে মেকাপ ছাড়াই অনেক ভালো লাগে: আপনার সঙ্গীর সৌন্দর্যের প্রশংসা করার জন্য তার মেকআপ করা পর্যন্ত অপেক্ষা করবেন না। বরং সাধারণ সময়ে তাকে সুন্দরী বলাটাও একইরকম গুরুত্বপূর্ণ। এতে সৌন্দর্যের স্বীকৃতি পাওয়ার জন্য তাকে ঘণ্টাখানেক মেকআপের প্রস্তুতি নিতে হবে না বলে মনে করেন সম্পর্ক বিশেষজ্ঞ দুরানী।
* তোমার অন্যতম গুণ হলোৃ: ফ্রান্সিস বলেছেন, ভালোবাসার চেয়ে প্রশংসা মেয়েরা বেশি শুনতে পছন্দ করে। সুতরাং আপনার সঙ্গীর প্রশংসা করতে থাকুন।
* সত্যটা হলো: সততা সমস্ত সম্পর্কের মূল বিষয়। যেকোনো সম্পর্কের ক্ষেত্রে সব সময় সত্য বলা উচিত। মেয়েরা সর্বদা সত্যবাদীতা পছন্দ করে। এছাড়া সঙ্গী কোনো বিষয়ে লুকোছাপা না করে খোলামেলা কথা বললে মেয়েরা খুশি হয়।
* তোমাকে ছাড়া থাকতে পারি না: সঙ্গীকে যদি এই কথাটা বলেন, তাহলে সে বুঝবে আপনি তাকে সারাদিন কাজের ফাঁকে কতটা মিস করছেন। তাতে সঙ্গীর মধ্যে সম্পর্কের গভীরতা বাড়বে। থম্পসনের মতে, নারীরা শুনতে পছন্দ করে আপনি তার সঙ্গে থাকতে ভালোবাসেন। তাকে ছাড়া আপনার জীবনে অর্থহীন। এতে নারীরা আরো আত্মবিশ্বাসী হয়।
* তুমি যা বলবে, আজ তাই হবে: সাধারণত সমাজের নিয়মে পুরুষদের থেকে মেয়েরা কম শক্তিশালী, এমনটাই ধরে নেওয়া হয়। সেই কারণে, ভিতরে ভিতরে মেয়েদের মধ্যে অনেক সময়েই নেগেটিভ শক্তি কাজ করে। এই কথাটা বললে মেয়েরা নিজেদের শক্তিশালী মনে করে, খুশি হয়।
* তুমিই আমার জীবনে একমাত্র নারী: এই একটি কথা মেয়েরা প্রতিদিন শুনতে চায় বলে মনে করেন র‌্যাডেল। তিনি বলেন, এই কথাটি প্রতিটি নারীই প্রতিদিন শুনতে প্রস্তুত।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft