তথ্য ও প্রযুক্তি
শিরোনাম: খুলনা বিভাগে ছাড়িয়েছে তিন লাখ        যশোরসহ ১৬ নার্সিং ইনস্টিটিউটকে কলেজ ঘোষণা       প্রতারণা মামলায় এক ব্যবসায়ীর দুই বছরের কারাদন্ড       যমেক হাসপাতালে ডায়াবেটিস পরীক্ষা ফ্রি        বেনাপোলে র‌্যাবের হাতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক        সাত শর্তে দু’বোনকে প্রবেশনে মুক্তি       যশোরে ডাক্তার ছেলের বিরুদ্ধে অসহায় বৃদ্ধা মায়ের মামলা       ৮ কোটি টাকার সম্পত্তি জবরদখলে রেখেছে সাড়াপোলের বিল্লাল চক্র       জড়িতদের আটক ও শাস্তির দাবিতে ঝাটা মিছিল       নৌকার বিজয় হলে শেখ হাসিনার হাত শক্তিশালী হবে: কেশবপুরে মোজাম্মেল হক       
আইসিটির সিনিয়র সচিবের সাথে স্টার্টআপ যশোর’র মতবিনিময়
কাগজ সংবাদ :
Published : Friday, 12 February, 2021 at 8:43 PM, Count : 316
আইসিটির সিনিয়র সচিবের সাথে স্টার্টআপ যশোর’র মতবিনিময়আইসিটি ডিভিশনের সিনিয়র সচিব এনএম জিয়াউল আলম বলেছেন, উদ্যোক্তাদের কল্যাণে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সরকারের উদ্যোক্তা বান্ধব পরিবেশ সৃষ্টির কারণে দেশে বাড়ছে আত্মকর্মসংস্থান। বৃহস্পতিবার সন্ধ্যায় যশোর শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কে স্টার্টআপ যশোর’র নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
সচিব বলেন, ফ্রিল্যান্সারদের দীর্ঘদিনের দাবি পেপাল বিষয়ে প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় ও  আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নির্দেশনায় কাজ করে যাচ্ছে আইসিটি ডিভিশন।
স্টার্টআপ যশোর’র আমন্ত্রণে বৃহস্পতিবার যশোর শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কে আসেন আইসিটি ডিভিশনের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম। এ সময় তার সফরসঙ্গী ছিলেন বিসিসির নির্বাহী পরিচালক পার্থপ্রতিম দেব, আইডিয়া প্রজেক্টের পিডি  সৈয়দ মুজিবুল হক, সিনিয়র সচিবের একান্ত সচিব জিল্লুর রহমান, সিনিয়র কনসালটেন্ট (রিচার্জ এন্ড ইনোভেশন) আর এইচ এম আলাওল কবীর ও স্থানীয় সরকার বিভাগ যশোরের উপপরিচালক হুসাইন শওকত।
শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কের কনফারেন্স রুমে বিদ্যুৎ বিলের সমস্যাসহ ইনভেস্টরদের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরেন স্টার্টআপ যশোর’র কোচেয়ারম্যান শাহানুর শরীফ। এ সময় তিনি যশোরে উদ্যোক্তা বিশ্ববিদ্যালয় গড়ে তোলার প্রস্তাব দেন। সচিব সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ ও উদ্যোক্তাদের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।
সভায় স্টার্টআপ যশোর’র সাধারণ সম্পাদক জহির ইকবাল, যুগ্ম সম্পাদক রকিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মনসুর হাওলাদার, কোষাধ্যক্ষ সাব্বির আহমেদ, ডিজিটাল ভ্যালির সিইও তবিবুর রহমানসহ খুলনা, ঝিনাইদহ, নড়াইল ও মাগুরা জেলার অন্যান্য উদ্যোক্তারা উপস্থিত ছিলেন।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft