স্বাস্থ্যকথা
শিরোনাম: থেকেই যাচ্ছে ঝুঁকি       যশোরে ৯৯ ভাগ শিক্ষার্থীর টিকা গ্রহণ       রাষ্ট্রপতি পদক পেলেন পিবিআই যশোরের এসপি রেসমা       বেনাপোলে ৫ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারী আটক        এক আসামির স্বীকারোক্তি, আরেকজন রিমান্ডে       যশোরের ফরিদপুরে মুক্তিযোদ্ধা পরিবারের দুই নারীকে জখম       ইছালীতে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       বাংলা একাডেমি পুরস্কার পাচ্ছেন হোসেনউদ্দীন হোসেন        অস্ত্র ও চোরাচালান মামলায় দু’জন রিমান্ডে        বাগেরহাটে করোনা সংক্রমণের হার ৫০ শতাংশ      
একদিনেই যশোরে ৩৭০০ জনের করোনার টিকা গ্রহণ
কাগজ সংবাদ
Published : Saturday, 13 February, 2021 at 9:18 PM, Update: 13.02.2021 9:22:52 PM, Count : 409
একদিনেই যশোরে ৩৭০০ জনের করোনার টিকা গ্রহণকরোনা প্রতিরোধে টিকা গ্রহণে মানুষের ভয় এক প্রকার কেটে গেছে। সকল বয়সী নারী-পুরুষ এখন ছুটছে টিকা কেন্দ্রে। শনিবার যশোরের আট উপজেলায় মোট তিন হাজার সাতশ’ নয়জনকে ভ্যাকসিন দেয়া হয়েছে। এর মধ্যে শুধুমাত্র যশোর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এক হাজার আটশ’ ৬৯ জনকে টিকা প্রদান করে রেকর্ড সৃষ্টি করেছে স্বাস্থ্যবিভাগ।

যশোরের সিভিল সার্জন শেখ আবু শাহীন জানান, টিকা গ্রহণে ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। সবাই সুশৃঙ্খলভাবে টিকা নিচ্ছেন। অনেক বিশিষ্ট ব্যক্তি টিকা নেয়ায় মানুষের মধ্যে ভয় ও জড়তা কেটে গেছে। রেজিস্ট্রেশনের জন্য আলাদা বুথ চালু রয়েছে। স্বেচ্ছাসেবকরা শৃঙ্খলা বজায় রাখছে। টিকা নেয়ার পর বিশ্রামের ব্যবস্থা আছে। স্বাস্থ্যবিভাগের পক্ষ থেকে সচেতনতামূলক ব্যাপক প্রচারণাও চালানো হচ্ছে। এ কারণে প্রতিদিনই টিকা গ্রহীতার সংখ্যা বাড়ছে।

একদিনেই যশোরে ৩৭০০ জনের করোনার টিকা গ্রহণশনিবার টিকা গ্রহণকারীদের মধ্যে উল্লেখযোগ্যরা হচ্ছেন,যশোর মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট রাশেদ আলী মোড়ল, বিএমএ’র যশোর শাখার সাধারণ সম্পাদক এমএ বাশার, সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক গোলাম মোর্তুজা, যশোর সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক আহসান হাবিব পারভেজ প্রমুখ।

একদিনেই যশোরে ৩৭০০ জনের করোনার টিকা গ্রহণসিভিল সার্জন জানিয়েছেন,শনিবার যশোর মেডিকেল কলেজ হাসপাতাল  থেকে টিকা নিয়েছেন এক হাজার আটশ’ ৬৯ জন। তাদের মধ্যে এক হাজার একশ’ ৯৭ জন পুরুষ ও ছয়শ’ ৭২ জন নারী। পুলিশ হাসপাতাল থেকে ৮৩ জন পুরুষ ও ১৭ জন নারী পুলিশ সদস্য, বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান মেডিকেল স্কোয়াড্রনে ৩২ জন পুরুষ ও চার জন নারী, যশোর সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) থেকে ৬৭ জন পুরুষ ও তিনজন নারী টিকা গ্রহণ করেন।

এছাড়া,অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পুরুষ একশ’ ৯২ ও নারী একশ’ ২৬ জন, বাঘারপাড়ায় পুরুষ ৪৪ ও নারী ২৬ জন, চৌগাছায় পুরুষ একশ’ এক ও নারী ৩৮ জন, ঝিকরগাছায় পুরুষ একশ’ ৫২ ও নারী ৯৪ জন, কেশবপুরে পুরুষ একশ’ ১০ ও নারী ৯৪ জন, মণিরামপুরে পুরুষ একশ’ ৬০ ও নারী ৯৮ জন ও শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুরুষ দুশ’ ৮৪ ও নারী একশ’ পাঁচজনকে টিকা দেয়া হয়েছে।

এ পর্যন্ত জেলায় ১২ হাজার ছয়শ’ ৩৫ জন টিকা গ্রহণ করেছেন। এদের মধ্যে নয় হাজার পাঁচজন পুরুষ ও তিন হাজার ছয়শ’ ৩০ জন নারী রয়েছেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft