ওপার বাংলা
শিরোনাম: ইউনিকের আদলে প্রতারণা ফাঁদ পেতেছেন সাবেকরা       মুজিবনগর-কোলকাতা সড়ক চালুর পথে        মুজিববর্ষ উপলক্ষে কারাগারে ব্যাডমিন্টন প্রতিযোগিতা        যশোর পুলিশের চৌকস শ্রেষ্ঠত্বে এডিশনাল এসপি রব্বানীসহ ৮ অফিসার পুরস্কৃত       পরিবেশবান্ধব শিল্পকে বেগবান করতে যশোরে বিফবিয়ার কর্মশালা       যশোরে পৃথক মামলায় দু’জনের কারাদণ্ড       হৈবতপুরে এক দম্পতিকে মারপিট        বাঘারপাড়ায় আটক সুমন পাল রিমান্ডে       ভ্যাকসিন নিলেন যশোরের পৌরমেয়র রেন্টু       শার্শায় এজেন্ট ব্যাংকের ছিনতাই হওয়া টাকা উদ্ধার, এসপির ব্রিফিং      
নির্বাচনে তৃণমূলের একটা গুন্ডাও থাকবে না : অমিত শাহ
কাগজ ডেস্ক:
Published : Thursday, 18 February, 2021 at 6:05 PM, Count : 76
নির্বাচনে তৃণমূলের একটা গুন্ডাও থাকবে না : অমিত শাহপশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে রাজনৈতিক হিংসা ছড়ানোর চেষ্টা করছে পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূল কংগ্রেস। তবে তাদের সেই অভিপ্রায় সফল হবে না। বৃহস্পতিবার পশ্চিমবঙ্গে এসে ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ হুংকার দিয়ে বললেন, পশ্চিমবাংলায় ভোটের দিন তৃণমূলের একটা গুন্ডাকেও দেখা যাবে না।
এদিন পশ্চিমবঙ্গের দক্ষিন ২৪ পরগনা জেলার নামখানার জনসভায় দাঁড়িয়ে অমিত শাহ বলেন, পশ্চিমবঙ্গের সরকার মানুষকে যে বঞ্চনা করে, তার বিরুদ্ধেই লড়বে বিজেপি।
পশ্চিমবাংলায় শুধু সরকার গড়াই বিজেপির লক্ষ্য নয়, পশ্চিমবাংলা থেকে তৃণমূলের সিন্ডিকেট শেষ করাও তাদের অন্যতম লক্ষ্য। শাহ হলেন, বাংলার রাজ্য সরকারি কর্মীরা তুলনামূলকভাবে অনেক কম বেতন পান। অথচ কেন্দ্রীয় সরকারি কর্মচারীরা সপ্তম বেতন কমিশনের ভিত্তিতেই বেতন পান।
তিনি বলেন, বিজেপি বাংলার সামগ্রিক পরিবর্তন চায়। বিজেপি পশ্চিমবাংলায় ক্ষমতায় এলে বাংলার মৎসজীবিদের জন্য মৎসজীবি সম্মান প্রকল্প চালুর প্রতিশ্রুতি দেন। বলেন, প্রতিটি মৎসজীবিকে বছরে দেড় হাজার রুপি করে দেওয়া হবে।
তিনি বলেন, বাংলায় বিজেপি ক্ষমতায় এলে সরকারি চাকুরিতে নারীদের জন্য ৩৩ শতাংশ সিট সংরক্ষণ করা হবে। শাহ বলেন, পশ্চিমবাংলায় আম্ফান ঝড়ের অর্থ চুরি করেছে তৃণমূল। বিজেপি ক্ষমতায় এলে আম্ফান চুরির তদন্ত করা হবে। সেই সঙ্গে তিনি জোরের সঙ্গে জানান, একমাত্র বিজেপিই ক্ষমতায় আসলে পারবে পশ্চিমবঙ্গে অনুপ্রবেশ আটকাতে।  




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft