দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: করোনার টিকাকে সর্বজনীন পণ্য ঘোষণা করা উচিত: প্রধানমন্ত্রী       বেপরোয়াদের সাথে পেরে উঠা যাচ্ছে না! (ভিডিও)       সর্বরোগ বিশেষজ্ঞ ফার্মাসিস্ট জিয়া!        চারদিন পর একশ’র নিচে মৃত্যু       ৩ কিলোমিটার রাস্তায় হেঁটে চলাও কষ্টকর       যশোরে ডাকাতিয়ায় দু’ডজন পুকুর ভরাট       শিক্ষাকতা পেশা পুঁজি করে নানা অপকর্মে লিপ্ত ভায়নার শহিদুল       তুচ্ছ ঘটনায় চাঁনপাড়ায় একই পরিবারের পাঁচজনকে জখম        মোরেলগঞ্জে হামলায় নারীসহ আহত ৫       স্কুলছাত্রীকে ধর্ষণের পর ছবি তুলে ব্ল্যাকমেইল, ৬ কিশোর আটক      
যশোরে ডাকাতির প্রস্তুতি মামলায় ছয়জনকে অভিযুক্ত করে চার্জশিট
কাগজ সংবাদ
Published : Saturday, 20 February, 2021 at 8:10 PM, Count : 340
যশোরে ডাকাতির প্রস্তুতি মামলায় ছয়জনকে অভিযুক্ত করে চার্জশিটযশোর-বেনাপোল সড়কের একটি ডাকাতির প্রস্তুতি মামলায় ছয়জনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ। মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্ত কর্মকর্তা এসআই সেকেন্দার আবু জাফর।
অভিযুক্তরা হচ্ছেন,শহরের চাঁচড়া মধ্যপাড়ার তৈয়ব আলীর ছেলে সাব্বির হোসেন,মোল্লাপাড়ার ইউনুচের বাড়ির ভাড়াটিয়া নজরুল ইসলামের ছেলে রাকিব ইসলাম, বারান্দি মোল্লাপাড়া কবরস্থান সড়কের লাল মিয়ার ছেলে নাসির হোসেন, আশ্রম রোডের আতিয়ারের ছেলে আমির হামজা আহম্মেদ রনি, ধর্মতলা রেললাইন এলাকার ইউসুফ আলীর ছেলে নাজমুল হাসান শাকিল ও সদর উপজেলার লেবুতলা গ্রামের আব্দুস সাত্তার গাজীর ছেলে সোহেল রানা। 
মামলার অভিযোগে জানা গেছে, ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর রাতে যশোর-বেনাপোল সড়কের মালঞ্চী এলাকার এমবিবিআই ইটভাটার পাশে অবস্থান নিয়ে ডাকাতির প্রস্তুতির নিচ্ছে বলে সংবাদ পায় পুলিশ। পুলিশের একটি টিম সেখানে গেলে আসামিরা পালানোর চেষ্টা করে। পিছু ধাওয়া করে তাদের চারজনকে আটক করে পুলিশ। পরে তাদের কাছ থেকে একটি ওয়ান শ্যুটারগান, একটি শার্টারগান, একটি পাইপগান,  ওয়ান শ্যুটার গানের এক রাউন্ড গুলি, বন্দুকের সাত রাউন্ড গুলি, একটি চাকু, দু’টি দা এবং একটি চাপাতি উদ্ধার করা হয়। এই ঘটনায় চাঁচড়া পুলিশ ফাঁড়ির এসআই মাসুদুর রহমান বাদী হয়ে মামলা করেন। এ মামলার তদন্ত শেষে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্ত কর্মকর্তা। চার্জশিটে অভিযুক্ত সকল আসামিকে আটক দেখানো হয়েছে। 





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft