ক্রীড়া সংবাদ
শিরোনাম: থেকেই যাচ্ছে ঝুঁকি       যশোরে ৯৯ ভাগ শিক্ষার্থীর টিকা গ্রহণ       রাষ্ট্রপতি পদক পেলেন পিবিআই যশোরের এসপি রেসমা       বেনাপোলে ৫ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারী আটক        এক আসামির স্বীকারোক্তি, আরেকজন রিমান্ডে       যশোরের ফরিদপুরে মুক্তিযোদ্ধা পরিবারের দুই নারীকে জখম       ইছালীতে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       বাংলা একাডেমি পুরস্কার পাচ্ছেন হোসেনউদ্দীন হোসেন        অস্ত্র ও চোরাচালান মামলায় দু’জন রিমান্ডে        বাগেরহাটে করোনা সংক্রমণের হার ৫০ শতাংশ      
নিউজিল্যান্ডের কাছে বড় ব্যবধানে হার অস্ট্রেলিয়ার
ক্রীড়া ডেস্ক:
Published : Monday, 22 February, 2021 at 6:42 PM, Count : 365

নিউজিল্যান্ডের কাছে বড় ব্যবধানে হার অস্ট্রেলিয়ার টি-২০ সিরিজের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়াকে বড় ব্যবধানে হারিয়েছে নিউজিল্যান্ড। ডেভন কনওয়ের অপরাজিত ৯৯ রান ও বোলারদের দাপটে ৫৩ রানের বড় জয় পেয়েছে কিউইরা। সোমবার  ক্রাইস্টচার্চের হেগলি ওভালে ৪ ম্যাচ সিরিজের প্রথমটি মুখোমুখি হয় দু’দল। যেখানে প্রথমে ব্যাট করা স্বাগতিক নিউজিল্যান্ড নির্ধারিত ২০ ওভার শেষে পাঁচ উইকেট হারিয়ে ১৮৪ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ১৭.৩ ওভারে ১৩১ করে গুটিয়ে যায় অজিরা।
১৮৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে কিউই বোলারদের দাপটে নিয়মিত বিরতিতে উইকেট হারায় সফরকারী অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানরা। দলের হয়ে সর্বোচ্চ ৪৫ রান করেন মিচেল মার্শ।
ব্ল্যাকক্যাপস বোলারদের মধ্যে লেগস্পিনার ইশ সোধি সর্বোচ্চ চারটি উইকেট নেন। দু’টি করে উইকেট ভাগ করে নিয়েছেন অভিজ্ঞ পেসার টিম সাউদি ও ট্রেন্ট বোল্ট। এছাড়া কাইল জেমিসন একটি উইকেট পান।
আগে ব্যাট করতে নেমে বিপর্যয়ে পড়ে নিউজিল্যান্ড। দলীয় ১৯ রানেই তারা টপঅর্ডারের তিন উইকেট হারায়। তবে এরপরেই ত্রাতা হয়ে আসেন কনওয়ে। তিনটি দারুণ জুটি গড়ে দলের সংগ্রহ বাড়ান। শেষ বলে যখন সেঞ্চুরি থেকে দুই রান দূরে তিনি, তখন এক রান নিতে সক্ষম হন, ফলে ইনিংস থামে ঠিক ৯৯ রানে।
টি-২০ ক্যারিয়ারে তৃতীয় হাফসেঞ্চুরি করা কনওয়ের এটি সর্বোচ্চ স্কোরও। এই রান তুলতে তিনি খেলেন ৫৯ বল। আর ১০টি চারের পাশাপাশি হাঁকান তিনটি ছক্কা। ম্যাচ সেরাও হয়েছেন তিনি। দ্বিতীয় সর্বোচ্চ ২০ বলে ৩০ করেন গ্লেন ফিলিপস।
অজি বোলারদের মধ্যে ডানিয়েল স্যামস ও ঝাই রিচার্ডসন দু’টি করে উইকেট নেন। মার্কাস স্টোইনিস একটি উইকেট পান।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft