ক্রীড়া সংবাদ
শিরোনাম: খুলনা বিভাগে ছাড়িয়েছে তিন লাখ        যশোরসহ ১৬ নার্সিং ইনস্টিটিউটকে কলেজ ঘোষণা       প্রতারণা মামলায় এক ব্যবসায়ীর দুই বছরের কারাদন্ড       যমেক হাসপাতালে ডায়াবেটিস পরীক্ষা ফ্রি        বেনাপোলে র‌্যাবের হাতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক        সাত শর্তে দু’বোনকে প্রবেশনে মুক্তি       যশোরে ডাক্তার ছেলের বিরুদ্ধে অসহায় বৃদ্ধা মায়ের মামলা       ৮ কোটি টাকার সম্পত্তি জবরদখলে রেখেছে সাড়াপোলের বিল্লাল চক্র       জড়িতদের আটক ও শাস্তির দাবিতে ঝাটা মিছিল       নৌকার বিজয় হলে শেখ হাসিনার হাত শক্তিশালী হবে: কেশবপুরে মোজাম্মেল হক       
শ্রীলঙ্কার ক্রিকেট ঢেলে সাজাচ্ছে ক্রীড়া মন্ত্রণালয়
ক্রীড়া ডেস্ক:
Published : Monday, 22 February, 2021 at 6:57 PM, Count : 177
শ্রীলঙ্কার ক্রিকেট ঢেলে সাজাচ্ছে ক্রীড়া মন্ত্রণালয়পুরোনো ঐতিহ্য, পেশাদারিত্ব ও মাঠে পারফরম্যান্স ফেরাতে ক্রিকেটকে ঢেলে সাজাচ্ছে শ্রীলঙ্কার ক্রীড়া মন্ত্রণালয়। গঠন করা হয়েছে একটি ডেভেলাপমেন্ট কমিটি। কমিটির প্রধান করা হয়েছে শ্রীলঙ্কার বিশ্বকাপজয়ী ক্রিকেটার অরবিন্দ ডি সিলভাকে।
ক্রিকেটের সেই কমিটিতে যুক্ত করা হয়েছে তিন গ্রেট রোশান মোহানামা, মুত্তিয়া মুরালিধরণ ও কুমার সাঙ্গাকারাকে। এরই মধ্যে কমিটি দায়িত্ব নিয়ে কাজ শুরু করেছে। ক্রিকেটের উন্নতিতে শুরুতেই আদর্শ কাঠামো তেরির কথা জানিয়েছেন কমিটি। সেই কাঠামো প্রস্তুতির দায়িত্ব দিতে যাচ্ছে সাবেক অস্ট্রেলিয়ান গ্রেট টম মুডিকে।
অভিজ্ঞ টম মুডিকে ক্রিকেট ডিরেক্টর হিসেবে নিয়োগ দিচ্ছে শ্রীলঙ্কা ক্রিকেট। তিন বছরের চুক্তিতে তাকে আবারও শ্রীলঙ্কা ক্রিকেটে ফেরাচ্ছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি) । এর আগে শ্রীলঙ্কা ক্রিকেট দলের কোচ হিসেবে কাজ করেছেন সাবেক অস্ট্রেলিয়ান গ্রেট। ২০০৫ থেকে ২০০৭ পর্যন্ত দায়িত্ব পালন করেছিলেন তিনি। ২০০৭ সালে তার অধীনে শ্রীলঙ্কা বিশ্বকাপের ফাইনাল খেলেছিল।
দেশের ভেতরে সঠিক ক্রিকেট কাঠামো প্রস্তুত এবং অন্যান্য দেশের ক্রিকেট কাঠামো অনুসরণ করে, যেমন অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, ভারত যেসব প্রযুক্তি, অনুশীলনের সুযোগ সুবিধা ব্যবহার করছে সেগুলো শ্রীলঙ্কা ক্রিকেটে যুক্ত করা।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft