দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ইউনিকের আদলে প্রতারণা ফাঁদ পেতেছেন সাবেকরা       মুজিবনগর-কোলকাতা সড়ক চালুর পথে        মুজিববর্ষ উপলক্ষে কারাগারে ব্যাডমিন্টন প্রতিযোগিতা        যশোর পুলিশের চৌকস শ্রেষ্ঠত্বে এডিশনাল এসপি রব্বানীসহ ৮ অফিসার পুরস্কৃত       পরিবেশবান্ধব শিল্পকে বেগবান করতে যশোরে বিফবিয়ার কর্মশালা       যশোরে পৃথক মামলায় দু’জনের কারাদণ্ড       হৈবতপুরে এক দম্পতিকে মারপিট        বাঘারপাড়ায় আটক সুমন পাল রিমান্ডে       ভ্যাকসিন নিলেন যশোরের পৌরমেয়র রেন্টু       শার্শায় এজেন্ট ব্যাংকের ছিনতাই হওয়া টাকা উদ্ধার, এসপির ব্রিফিং      
বাঘারপাড়ার টিটো হত্যা মামলা
জেলে থেকে হুমকি দিচ্ছে আসামিরা!
কাগজ সংবাদ
Published : Tuesday, 23 February, 2021 at 3:08 PM, Update: 23.02.2021 9:09:36 PM, Count : 191

জেলে থেকে হুমকি দিচ্ছে আসামিরা!যশোরের বাঘারপাড়া উপজেলার বেতালপাড়ার তরুণলীগ নেতা খালেদুর রহমান টিটো হত্যা মামলার সুষ্ঠু বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার। মঙ্গলবার দুপুরে প্রেসক্লাব যশোরে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নিহত টিটোর চাচা ইন্তাজ মোল্লা বলেন, আসামিরা জেলে বসে তাদের সন্ত্রাসী বাহিনী দিয়ে বাদী বদরুদ্দীনকে মামলা তুলে নেয়ার জন্য নানাভাবে হুমকি দিচ্ছে। বর্তমানে নিহত টিটোর স্ত্রী তার সদ্যভূমিষ্ট সন্তানসহ দু’ছেলেকে নিয়ে নিরাপত্তাহীনতায় মানবেতর জীবনযাপন করছেন। তিনি দাবি করেন, উপজেলা নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী দিলু পাটোয়ারীর মদদে তার ভাই নুরমোহাম্মদ ও পোষ্য ক্যাডার বাহিনী আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর এজেন্ট টিটোকে ভোটের আগের দিন ৯ ডিসেম্বর সন্ধ্যায় জনসম্মুখে হত্যা করে। মামলায় ১৭ আসামির নাম উল্লেখসহ আরও ২৫ জনকে অজ্ঞাত করে আসামি করা হয়। যার মধ্যে ১৩ জন কারাগারে আছেন। বাকি আসামিদেরও আটকের দাবি জানান তিনি। বলেন, পুলিশ আসামিদের রিমান্ডে নিলেও কারও স্বীকারোক্তিমূলক  জবানবন্দি নিতে পারেনি। এছাড়া দিলু পাটোয়ারীকে অজানা কারণে রিমান্ডে নেয়া হয়নি। ইন্তাজ মোল্লা অভিযোগ করেন, একটি পক্ষ আসামিদের সহযোগিতা করছে। টিটো হত্যা মামলার সুষ্ঠু বিচার, বাদী ও নিহত পরিবারের সদস্যদের নিরাপত্তার জন্য প্রশাসনের ঊর্ধ্বতন কর্মর্তাদের সুদৃষ্টি কামনা করেন তিনি। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নিহত খালেদুর রহমান টিটোর সহধর্মিণী রোশনা আরা, পিতা মুন্তাজ মোল্লা, ভাই মনিরুজ্জামান মনু, মেজো চাচা চাঁন মিয়া ও প্রতিবেশী আবুল কালাম আজাদ। 





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft