ক্রীড়া সংবাদ
শিরোনাম: পেঁয়াজে উঠছে না উৎপাদন খরচ, হতাশায় কৃষক       রাজশাহীতে গাঁজার গাছসহ জামাই-শ্বশুর গ্রেফতার       ২০১৩ সালের মামলায় মামুনুল হককে গ্রেফতার দেখানো হচ্ছে       গ্রেফতারের সময় মামুনুল হক শান্ত-স্বাভাবিক ছিলেন       খুলনায় বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা       খুলনায় করোনা শনাক্তের হার ১২ শতাংশ       মার্কিন হেলিকপ্টারে করে দায়েশ সন্ত্রাসীদের নেয়া হলো সিরিয় তেলক্ষেত্রে       পদ্মাসেতুর নির্মাণকাজের অগ্রগতি শতকরা ৮৫ শতাংশ : কাদের       করোনায় মৃত্যুর সঙ্গে সূর্যের আলোর সম্পর্ক!       মিয়ানমারে বিক্ষোভকারীদের হাতে নতুন হাতিয়ার      
কোপা আমেরিকা থেকে নাম প্রত্যাহার করে নিয়েছে কাতার ও অস্ট্রেলিয়া
ক্রীড়া ডেস্ক:
Published : Wednesday, 24 February, 2021 at 5:39 PM, Count : 344
কোপা আমেরিকা থেকে নাম প্রত্যাহার করে নিয়েছে কাতার ও অস্ট্রেলিয়াকরোনা জন্য আন্তর্জাতিক ফুটবলের সূচি এলোমেলো হয়ে যাওয়ায় কোপা আমেরিকা থেকে নাম প্রত্যাহার করে নিয়েছে কাতার ও অস্ট্রেলিয়া। বুধবার বিবৃতির মাধ্যমে কাতার ও অস্ট্রেলিয়ার সরে দাঁড়ানোর বিষয়টি নিশ্চিত করেছে কাতার ও অস্ট্রেলিয়ার ফুটবল ফেডারেশন এবং আয়োজক সংস্থা কনমেবল।
দক্ষিণ আমেরিকার ফুটবল শ্রেষ্ঠত্বের লড়াইয়ের সময় বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলবে কাতার ও অস্ট্রেলিয়া। মূলত এ কারণেই কোপা আমেরিকায় খেলা হচ্ছে না তাদের। এফএফসির সদস্য এই দুই দেশ ছিল অতিথি দল।
কোপা আমেরিকার পরের আসরে ‘এ’ গ্রুপে ছিল অস্ট্রেলিয়া। একই গ্রুপের বাকি দলগুলো হচ্ছে আর্জেন্টিনা, উরুগুয়ে, বলিভিয়া, চিলি এবং প্যারাগুয়ে। আর ব্রাজিল, কলম্বিয়া, ভেনেজুয়েলা ইকুয়েডর ও প্যারাগুয়ের সঙ্গে ‘বি’ গ্রুপে ছিল কাতার।
আগামী ১১ জুন থেকে আয়োজক দুই দেশ আর্জেন্টিনা ও কলম্বিয়ায় বসবে কোপা আমেরিকার আসর। শেষ হবে ১০ জুলাই। একইসময় ২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়া কাপের বাছাই চলবে। ফলে কোপায় খেলা হচ্ছে না কাতার ও অস্ট্রেলিয়ার।  





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft