দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কে এই মামুনুল হক?       কলাপাড়ায় কিছুতেই থামছে না আন্ধারমানিক নদীর দখল দৌরাত্ম       গাজীপুরে পুলিশ দম্পত্তিকে মারধোর       ব্যবসায়ীদের সুযোগ-সুবিধা আরো বাড়ানো দরকার : অর্থমন্ত্রী       আনারস ফলে রয়েছে অনেক গুণাগুণ       ‘বিএনপির মিথ্যাচারের থলের বিড়াল বেরিয়েছে’       পত্র-পত্রিকায় আমার বক্তব্য বিকৃত করে ছাপা হয়েছে : মির্জা আব্বাস       আন্তঃব্যাংক লেনদেন চালু       একদিনে রেকর্ড ১০২ মৃত্যু       রাজশাহীতে বের হবার করণ দেখাতে না পারলে ফিরতে হচ্ছে উল্টো পথে      
রাজারহাটে ব্যবসায়ী বাবলুকে হত্যাচেষ্টা
জড়িতদের আটক ও শাস্তির দাবিতে ঝাটা মিছিল
কাগজ সংবাদ
Published : Wednesday, 24 February, 2021 at 8:21 PM, Update: 24.02.2021 9:51:43 PM, Count : 172
 জড়িতদের আটক ও শাস্তির দাবিতে ঝাটা মিছিল
যশোরের রাজারহাট রামনগর এলাকায় ব্যবসায়ী বাবলুসহ ৩ জনকে কুপিয়ে হত্যা চেষ্টা ঘটনার প্রতিবাদে ফেটে পড়েছেন ওই এলাকার মানুষ। ২৪ ফেব্রুয়ারি রাজারহাট এলাকায় একাট্টা নারীরা ঝাটা মিছিল করে জড়িতদের আটক ও শাস্তি দাবি করেছেন। 
স্থানীয় সূত্র জানিয়েছে, রাজারহাট এলাকায় সড়ক নির্মাণের কাজ চলছে। ওই কাজে ফুলনের দু’টি ১০ চাকার ট্রাক ব্যবহার হচ্ছে। ভাড়ায় ইট, বালু ও খোয়া বহনের কাজ করছে ফুলনের ট্রাক দু’টি। কাজের সাইটে যাতায়াত করায় রাস্তায় যানজটের সৃষ্টি হচ্ছে। ২৩ ফেব্রুয়ারি সন্ধ্যায় স্থানীয় ব্যবসায়ী বাবলু, বিল্লাল, শফিকুলসহ ১০/১৫ জন ট্রাক ধীরগতিতে চালানোর অনুরোধ করতে ফুলনের কাছে যান। এতে ক্ষিপ্ত হয়ে ওঠে ফুলন গং। তার সাথে এলাকার মামুন, রিপন, তুরান, রহিম, জাহিদুল, মোস্তফাসহ কয়েকজন হামলা চালায়। তারা ব্যবসায়ী বাবলু, বিল্লাল ও শফিকুলকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এরপর ওই দিন রাত পৌঁনে ৮ টার দিকে আহতদের পক্ষীয় কয়েকজন  ফুলনকে ধাওয়া করে। পরে ফুলন নিজেকে আহত প্রমাণ করতে হাসপাতালে ভর্তি হন। 
এদিকে, ফুলন গংয়ের হামলায় বাবলুসহ ৩ জন আহত হওয়ার ঘটনার প্রতিবাদে মাঠে নেমেছে ওই এলাকার মানুষ। সন্ত্রাসীদের আটকের দাবিতে ২৪ ফেব্রুয়ারি ঝাটা মিছিল হয়েছে রাজারহাটে। মিছিল থেকে ফুলন গংএর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়েছে। এলাকার নারীরা এক নেতাসহ ফুলনের নাম সম্বলিত প্লাকার্ড হাতে নিয়ে ঝাটা মিছিল করে ওই এলাকার বিভিন্ন রাস্তায়। দ্রুত এ চক্রের সবার আটক দাবি করেন তারা। 
এদিকে, এলাকার অপর একটি সূত্র জানিয়েছে, ঘটনাটির মিমাংসার সুযোগ থাকলেও একটি রাজনৈতিক চক্র নারীদের দিয়ে মিছিল করিয়েছে। অনেকে ঘটনা না জেনেও মিছিলে যোগ দিয়েছে কারো কথামত। স্থানীয়রা ঘটনার প্রকৃত তদন্ত করে ব্যবস্থা নেয়ার জন্য পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন। 







« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft