দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কে এই মামুনুল হক?       কলাপাড়ায় কিছুতেই থামছে না আন্ধারমানিক নদীর দখল দৌরাত্ম       গাজীপুরে পুলিশ দম্পত্তিকে মারধোর       ব্যবসায়ীদের সুযোগ-সুবিধা আরো বাড়ানো দরকার : অর্থমন্ত্রী       আনারস ফলে রয়েছে অনেক গুণাগুণ       ‘বিএনপির মিথ্যাচারের থলের বিড়াল বেরিয়েছে’       পত্র-পত্রিকায় আমার বক্তব্য বিকৃত করে ছাপা হয়েছে : মির্জা আব্বাস       আন্তঃব্যাংক লেনদেন চালু       একদিনে রেকর্ড ১০২ মৃত্যু       রাজশাহীতে বের হবার করণ দেখাতে না পারলে ফিরতে হচ্ছে উল্টো পথে      
যশোরে ডাক্তার ছেলের বিরুদ্ধে অসহায় বৃদ্ধা মায়ের মামলা
কাগজ সংবাদ
Published : Wednesday, 24 February, 2021 at 8:31 PM, Count : 844
যশোরে ডাক্তার ছেলের বিরুদ্ধে অসহায় বৃদ্ধা মায়ের মামলাযশোরে ভরণ পোষণ না দেয়ায় বৃত্তবান ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন এক বৃদ্ধা মা। বৃধবার যশোর সদর উপজেলার হামিদপুর গ্রামের মৃত সিরাজুল ইসলামের স্ত্রী ফাতেমা বেগম (৭০) এ মামলাটি করেছেন। 
মামলার আসামিরা হলেন, বাদীর মেজ ছেলে ডাক্তার মুসলিম আলী ও তার স্ত্রী ডাক্তার সাবিয়া সুলতানা। তারা দু’জনেই বর্তমানে সিলেট সদর উপজেলার আপন গুলজার টাওয়ারে বসবাস করেন। একই সাথে তারা কিং ব্রিজের সামনে ইবনে সিনা হোমিও সেন্টারে চিকিৎসক হিসেবে কাজ করেন। অভিযোগের বিষয় আমলে নিয়ে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুদ্দীন হোসাইন আসামিদের প্রতি সমন জারি করেন।
মামলায় বাদী উল্লেখ করেন, ২০১৮ সালের ২০ ডিসেম্বর তার স্বামীর মৃত্যু হয়। এরপর তিনি অসহায় হয়ে পড়েন। তবে তার মেজ ছেলে ডাক্তার মুসলিম আলী ও তার স্ত্রী দু’জনেই বৃত্তবান। তারা বর্তমানে সিলেটে থাকেন। মুসলিমের দুইটি চেম্বার রয়েছে। সেখানে তিনি নিয়মিত রোগি দেখেন এবং ওষুধ বেচাকেনা করেন। এ কাজে তিনি প্রতিমাসে লাখ টাকা আয় করেন। কিন্তু মায়ের কোনো খোঁজ খরব নেন না। ভরণ পোষণ  চাইলেও দেয় না। মোবাইলে ফোন দিলে কল রিসিভ করেন না। এমনকি ফোন নম্বর ব্লক করে রাখেন। 
মামলায় আরো উল্লেখ করেন, বাদীর অন্য ছেলেদের অবস্থা শোচনীয়। মেয়েরা থাকে শ্বশুর বাড়ি। বর্তমানে বাদী অত্যন্ত অসুস্থ্য, অনাহারে, অর্ধহারে ও বিনাচিকিৎসায় দিন কাটালেও ছেলে তাকে ভরন পোষণ দিচ্ছেন না। ফলে বাধ্য হয়ে তিনি আদালতে এ মামলা করেন। 






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft