দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: পত্র-পত্রিকায় আমার বক্তব্য বিকৃত করে ছাপা হয়েছে : মির্জা আব্বাস       আন্তঃব্যাংক লেনদেন চালু       দেশে করোনায় আরও ১০২ জনের মৃত্যু       রাজশাহীতে বের হবার করণ দেখাতে না পারলে ফিরতে হচ্ছে উল্টো পথে       বাঁশখালী বিদ্যুৎকেন্দ্রে নিহতের ঘটনায় দুই মামলা       মামুনুল হককে আদালতে তোলা হবে সোমবার        ফরিদপুরে করোনায় প্রাণ গেল আরও ৩ ব্যক্তির       পেঁয়াজে উঠছে না উৎপাদন খরচ, হতাশায় কৃষক       রাজশাহীতে গাঁজার গাছসহ জামাই-শ্বশুর গ্রেফতার       ২০১৩ সালের মামলায় মামুনুল হককে গ্রেফতার দেখানো হচ্ছে      
প্রতারণা মামলায় এক ব্যবসায়ীর দুই বছরের কারাদন্ড
কাগজ সংবাদ
Published : Wednesday, 24 February, 2021 at 8:48 PM, Count : 200
প্রতারণা মামলায় এক ব্যবসায়ীর দুই বছরের কারাদন্ডযশোরে প্রতারণা মামলায় মোস্তফা সুইট নামে এক ব্যবসায়ীকে দুই বছরের  সশ্রম কারাদন্ড পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সাজাপ্রাপ্ত মোস্তফা সুইট বর্তমানে পলাতক রয়েছে। বুধবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক গৌতম মল্লিক এক রায়ে এ সাজা দিয়েছেন। সাজাপ্রাপ্ত মোস্তফা সুইট চাঁপাইনবাবগঞ্জের রাজশাহী সড়কের মেসার্স সাজ্জাদ আহমেদ এন্ড ফিলিং স্টেশনের মালিক। 
মামলা সূত্রে জানা গেছে, যশোর নওয়াপাড়ার মেসার্স মাহিন এন্টারপ্রাইজ সার কীটনাশক ব্যবসায়ী। আসামি মোস্তফা সুইটের সাথে ব্যবসায়ীক সূত্রে পরিচয়। মাঝে মধ্যে তিনি নগদ ও বাকিতে এ প্রতিষ্ঠান থেকে মালামাল ক্রয় করিতেন। একপর্যায়ে আসামির কাছে প্রতিষ্ঠানে পাঁচ লাখ ৬৬ হাজার ৪৭৬ টাকা পাওনা হয়। পাওনা এ টাকা পরিশোধের জন্য বারবার তাগাদা দেয়া হয় আসামি মোস্তফা সুইকে। এরপর ২০১৭ সালের ১২ মার্চ মোস্তফা সুইট পাওনা পরিশোধের জন্য তার ব্যাংক হিসাবের চার লাখ ৬৬ হাজার টাকার একটি চেক দেন। চেকটি নগদায়নের জন্য সর্বশেষ ২০১৭ সালের ১৩ জুন ব্রাক ব্যাংকে জমা দিয়ে পর্যাপ্ত টাকা না থাকায় ডিজঅনার হয়। ২০১৮ সালের ২৩ জানুয়ারি প্রতারণার অভিযোগে আদালতে মামলা করেন ম্যানেজার সমিরন কুমার বিশ্বাস। এ মামলার রায় ঘোষনা করা হয়। 





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft