ক্রীড়া সংবাদ
শিরোনাম: লক্ষ্মীপুরে জাল টাকা-ইয়াবাসহ ভুয়া পিএস গ্রেফতার       গাজীপুরে হেফাজতের আমির দুই ভাইসহ গ্রেপ্তার       সুপার লিগ নিয়ে ফুটবল বিশ্বে ঝড়       খানসামায় পেঁয়াজ বীজ উৎপাদন ও সংরক্ষণের পরীক্ষামূলক চাষেই সাফল্য       বগুড়ায় ২৪ ঘণ্টায় করোনায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ৬৮       স্মার্টফোনের ভাইরাস রিমুভ করবেন যেভাবে       চুলের যত্নে রেড়ির তেলের ব্যবহার       কোম্পানীগঞ্জে আ.লীগের আরেক নেতার ওপর হামলা       নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ১০৮       মহেশপুর সীমান্তে শিশু ও নারীসহ ৪জন আটক      
কষ্টের জয় রিয়ালের
ক্রীড়া ডেস্ক:
Published : Thursday, 25 February, 2021 at 7:02 PM, Count : 115
কষ্টের জয় রিয়ালেরউয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে ইতালিতে ছন্দ খুজে পায়নি স্প্যানিশ জায়ান্টরা। শুরুর দিকে আটলান্টা ১০ জনের দলে পরিণত হলেও এই সুযোগটা ভালোমতো নিতে পারেনি জিদান শিবির।
তারপরও ভাগ্য ভালো। খালি হাতে ফেরেনি দলটি। ফারল্যান্ড মেন্ডির একমাত্র গোলে বুধবার রাতে ইতালি থেকে জয় নিয়েই ফিরেছে লস ব্লাঙ্কস শিবির। ১-০ গোলের জয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে যাওয়ার রাস্তাটা মসৃণ হলো রিয়াল মাদ্রিদের।
ঘরের মাঠ বলেই শুরু থেকেই উজ্জীবিত ছিল আটলান্টা। কিন্তু ১৭ মিনিটের এক ধাক্কায় স্বাগকিতরা হারিয়ে ফেলে ছন্দ। ডি-বক্সের বাইরে রিয়ালের মেন্ডিকে ফাউল করলে রেমো ফ্রয়লারকে সরাসরি লাল কার্ড দেখান রেফারি।
তবে মজার বিষয়, এক জন কম নিয়ে খেললেও কমেনি আটলান্টার খেলার গতি। যদিও বল দখল, গোলের জন্য শট ও লক্ষে শটে বেশ এগিয়ে ছিল রিয়াল। তবে সেভাবে ভালো সুযোগ কমই তৈরি করেছে ইউরোপের সফলতম দলটি।
প্রথমার্ধে কোনো গোল নেই। রিয়ালের মতো দলকে গোলের জন্য অপেক্ষা করতে হয়ে ৮৬ মিনিট পর্যন্ত। দ্বিতীয়ার্ধের শুরু থেকে আটলান্টাকে ধরে রিয়াল। গোলও প্রায় পেয়ে যাচ্ছিল দ্রুতই। ৪৭ মিনিটে লুকা মদ্রিচের বুলেট গতির শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট। ৫৩ মিনিটে সুযোগ নষ্ট করেন ভিনিসিউস জুনিয়র।
শেষ পর্যন্ত ৮৬ মিনিটে চমক দেখান মেন্ডি। ডি-বক্সের বাইরে থেকে দারুণ বাঁকানো শটে করেন তিনি গোল। রিয়াল পায় স্বস্তির জয়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft