দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ব্যবসায়ীদের সুযোগ-সুবিধা আরো বাড়ানো দরকার : অর্থমন্ত্রী       আনারস ফলে রয়েছে অনেক গুণাগুণ       ‘বিএনপির মিথ্যাচারের থলের বিড়াল বেরিয়েছে’       পত্র-পত্রিকায় আমার বক্তব্য বিকৃত করে ছাপা হয়েছে : মির্জা আব্বাস       আন্তঃব্যাংক লেনদেন চালু       দেশে করোনায় আরও ১০২ জনের মৃত্যু       রাজশাহীতে বের হবার করণ দেখাতে না পারলে ফিরতে হচ্ছে উল্টো পথে       বাঁশখালী বিদ্যুৎকেন্দ্রে নিহতের ঘটনায় দুই মামলা       মামুনুল হককে আদালতে তোলা হবে সোমবার        ফরিদপুরে করোনায় প্রাণ গেল আরও ৩ ব্যক্তির      
ভ্যাকসিন নিলেন যশোরের পৌরমেয়র রেন্টু
কাগজ সংবাদ
Published : Thursday, 25 February, 2021 at 8:21 PM, Count : 212
ভ্যাকসিন নিলেন যশোরের পৌরমেয়র রেন্টুকরোনাভাইরাস প্রতিরোধী ভ্যাকসিন (টিকা) নিয়েছেন যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে টিকা নেন তিনি। 
এ সময় মেয়র বলেন, ‘আমি যে টিকা নিয়েছি তা আমি বুঝতেই পারিনি।  কোনো রকম ব্যথা টের পাইনি। সম্পূর্ণ সুস্থ আছি। কোনো সমস্যা  নেই।’ 
এ সময় মেয়র বলেন,‘প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অত্যন্ত সফলভাবে কোভিড ব্যবস্থাপনা করেছেন ও নিয়ন্ত্রণে রেখেছেন। বিশ্বের উন্নত দেশ যখন ভ্যাকসিন পেয়েছে, বাংলাদেশও সেই সময় পেয়েছে। এটা প্রধানমন্ত্রীর অক্লান্ত প্রচেষ্টা ও জনগণের প্রতি তাঁর ভালোবাসার নিদর্শন। 
মেয়রের টিকা গ্রহণের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাসপাতালের তত্ত্বাবধায়ক দিলীপ কুমার রায়, সিভিল সার্জন শেখ আবু শাহীন ও হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরিফ আহমেদ। 
সিভিল সার্জন শেখ আবু শাহীন বৃহস্পতিবার জানিয়েছেন,যশোরে চার হাজার নয়শ’ ৫৫ জন করোনার টিকা নিয়েছেন। এদের মধ্যে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে টিকা নিয়েছেন এক হাজার আটশ’ ৩৯ জন। তাদের মধ্যে এক হাজার ৮৯ জন পুরুষ ও চারশ’ ২৮ জন নারী রয়েছেন। পুলিশ হাসপাতালে ৬৬ জন পুরুষ ও ২৬ জন নারী পুলিশ সদস্য, সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) একশ’ ৭৯ জন পুরুষ ও ২১ জন নারী ভ্যাকসিন গ্রহণ করেছেন।
এছাড়া, অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুরুষ তিনশ’ ১১ ও নারী দুশ’ ১৯ জন, বাঘারপাড়ায় পুরুষ একশ’ ৭৫ ও নারী একশ’ ৩৫ জন, চৌগাছায় পুরুষ একশ’ ৯৬ ও নারী একশ’ ৪৪ জন, ঝিকরগাছায় পুরুষ দুশ’ ও ১৩ নারী একশ’ ২২ জন, কেশবপুরে পুরুষ একশ’ ৬৮ ও নারী একশ’ ২২ জন, মণিরামপুরে পুরুষ তিনশ’ ৪৭ ও নারী দুশ’ ৬৯ জন এবং শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুরুষ দুশ’ ৯২ ও নারী একশ’ ৩৫ জনকে ভ্যাকসিন দেয়া হয়েছে।
এ পর্যন্ত জেলায় ৫৭ হাজার দুশ’ ৩৫ জন টিকা গ্রহণ করেছেন। তাদের মধ্যে ৩৭ হাজার দুশ’ ৪২জন পুরুষ ও ১৯ হাজার নয়শ’ ৯৩ জন নারী রয়েছেন। 







« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft