দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: মামুনুল হককে আদালতে তোলা হবে সোমবার        ফরিদপুরে করোনায় প্রাণ গেল আরও ৩ ব্যক্তির       পেঁয়াজে উঠছে না উৎপাদন খরচ, হতাশায় কৃষক       রাজশাহীতে গাঁজার গাছসহ জামাই-শ্বশুর গ্রেফতার       ২০১৩ সালের মামলায় মামুনুল হককে গ্রেফতার দেখানো হচ্ছে       গ্রেফতারের সময় মামুনুল হক শান্ত-স্বাভাবিক ছিলেন       খুলনায় বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা       খুলনায় করোনা শনাক্তের হার ১২ শতাংশ       মার্কিন হেলিকপ্টারে করে দায়েশ সন্ত্রাসীদের নেয়া হলো সিরিয় তেলক্ষেত্রে       পদ্মাসেতুর নির্মাণকাজের অগ্রগতি শতকরা ৮৫ শতাংশ : কাদের      
যশোর পুলিশের চৌকস শ্রেষ্ঠত্বে এডিশনাল এসপি রব্বানীসহ ৮ অফিসার পুরস্কৃত
বিশেষ প্রতিনিধি
Published : Thursday, 25 February, 2021 at 8:53 PM, Update: 25.02.2021 9:16:18 PM, Count : 561
যশোর পুলিশের চৌকস শ্রেষ্ঠত্বে এডিশনাল এসপি রব্বানীসহ ৮ অফিসার পুরস্কৃতচৌকস ও শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রাখায় যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ক সার্কেল গোলাম রব্বানী শেখ পিপিএমসহ ৮ অফিসারকে পুরস্কৃত করা হয়েছে। 
২৫ ফেব্রুয়ারি দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তাদের হাতে ক্রেস্ট তুলে দেয়া হয়েছে। 
জানুয়ারি মাসের কর্ম মূল্যায়ণে শ্রেষ্ঠ অফিসার ও ভাল কাজের স্বীকৃতি হিসেবে সম্মাননা প্রদান করেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার  বিপিএম (বার) পিপিএম। ওই সভায় জেলার অপরাধ পরিসংখ্যান, আইন শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা করাসহ গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলাগুলো তদন্তের অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়।
জানুয়ারি মাসের শ্রেষ্ঠ অফিসার হিসেবে গোলাম রব্বানী শেখ ছাড়াও আরো পুরস্কৃত হয়েছেন শার্শা থানার অফিসার ইনচার্জ বদরুল আলম খাঁন, চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক রোকিবুজ্জামান, চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটনের স্বীকৃতি স্বরুপ জেলা গোয়েন্দা শাখার এসআই শামীম হোসেন, শ্রেষ্ঠ এসআই হলেন যশোর কোতোয়ালি থানার এসআই সেকেন্দার আবু জাফর, অস্ত্র উদ্ধারে শ্রেষ্ঠ এসআই হয়েছেন ঝিকরগাছা থানার এসআই হেলাল উজ্জামান,  শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল ও নিস্পত্তিকারী হিসেবে পুরস্কৃত হয়েছেন যশোর কোতোয়ালির এসআই কামাল হোসেন ও শ্রেষ্ঠ এএসআই হয়েছেন শার্শা থানার এএসআই পিকুল হোসেন। ক্রেস্ট দেয়ার সময় পুলিশ সুপার অফিসারদের উদ্দেশ্যে বলেন, কর্মক্ষেত্রে কাজের গতিবৃদ্ধির জন্য আগামীতে পুরষ্কারের পরিমাণ আরো বৃদ্ধি করা হবে।
এসময় আরও উপস্থিত ছিলেন পিবিআই যশোরের এসপি রেশমা শারমিন, সিআইডি যশোরের পুলিশ সুপার জাকির হোসেন, যশোরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সালাউদ্দিন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি মোহাম্মদ তৌহিদুল ইসলাম, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, ‘খ’ সার্কেল জামাল আল নাসের, মণিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সোয়েব আহমেদ খান। এছাড়া জেলার সকল থানার অফিসার ইনচার্জ, ডিআইও-১, আরআই পুলিশ লাইন্স, আরওআই রিজার্ভ অফিস, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) সহ জেলা পুলিশের উদ্ধর্তন অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft