দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: সাবেক এমপি কবরী স্মরণে যশোরে দোয়া মাহফিল        যশোরে সন্ত্রাসী হামলায় এনটিভির ক্যামেরাপারসন শামীম আহত       লোহাগড়ায় ভাইয়ের হাতে পুলিশ ইন্সপেক্টর খুন       হামলা মারপিট ও ছিনতাই ঘটনায় মামলা, আটক ১       লিগ শুরু নিয়ে কোনো সিদ্ধান্ত হয়নি       আইপিএলে আজ মুখোমুখি হবে রাজস্থান ও চেন্নাই       টেস্ট ভেন্যুতে টাইগাররা       সাকিবকে বসানোর ইংগিত ম্যাককালামের       শিরোপা জয়ের স্বপ্ন ম্লান রিয়াল মাদ্রিদের       লক্ষ্মীপুরে জাল টাকা-ইয়াবাসহ ভুয়া পিএস গ্রেফতার      
স্বামীর ধাক্কায় মুত্যু
কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি
Published : Friday, 26 February, 2021 at 7:44 PM, Count : 205
স্বামীর ধাক্কায় মুত্যুপিতার মারপিট থেকে সন্তানকে রক্ষা করতে যেয়ে প্রাণ হারালেন মা। স্বামীর ধাক্কা সামলাতে না পেরে দেয়ালে মাথায় আঘাত পাওয়ার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মনোয়ারা বেগম নামে ওই নারী (৪০)। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়নের সুন্দরপুর গ্রামে।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সুন্দরপুর গ্রামের শুকুর আলী ছেলেকে মোবাইলফোনে চার্জ দিতে বলার পর ছেলে তা ভুলে যায়। এতে ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার সন্ধ্যারাতে শুকুর ক্ষিপ্ত হয়ে ছেলেকে মারতে উদ্যত হন। এসময় মা মনোয়ারা বেগম ছেলেকে রক্ষায় এগিয়ে আসেন। শুকুর আলী রাগের মাথায় স্ত্রীকে সরিয়ে দিতে ধাক্কা মারেন। এটা নিয়ন্ত্রণ করতে পারেননি মনোয়ারা বেগম। তার মাথা ঘরের দেয়ালে সজোরে আঘাত লাতে। তিনি অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকেরা তাকে সাথে সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।
চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে মারা যান মনোয়ারা বেগম। এদিকে, পরিবারের সদস্যরা মনোয়ারাকে হাসপাতালে ভর্তি করার সময় স্ট্রোক করেছেন বলে তথ্য দিয়েছিলেন। ঘটনার পর থেকে স্বামী শুকুর আলী পলাতক রয়েছেন। এই দম্পতির দু’মেয়ে ও একটি ছেলে সন্তান রয়েছে।
কালীগঞ্জ থানার এসআই আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘সংবাদ পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। স্বামী পলাতক রয়েছে। এখনই বলা যাচ্ছে না কীভাবে তার মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ মর্গে পাঠনো হয়েছে’।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft