দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ব্যবসায়ীদের সুযোগ-সুবিধা আরো বাড়ানো দরকার : অর্থমন্ত্রী       আনারস ফলে রয়েছে অনেক গুণাগুণ       ‘বিএনপির মিথ্যাচারের থলের বিড়াল বেরিয়েছে’       পত্র-পত্রিকায় আমার বক্তব্য বিকৃত করে ছাপা হয়েছে : মির্জা আব্বাস       আন্তঃব্যাংক লেনদেন চালু       দেশে করোনায় আরও ১০২ জনের মৃত্যু       রাজশাহীতে বের হবার করণ দেখাতে না পারলে ফিরতে হচ্ছে উল্টো পথে       বাঁশখালী বিদ্যুৎকেন্দ্রে নিহতের ঘটনায় দুই মামলা       মামুনুল হককে আদালতে তোলা হবে সোমবার        ফরিদপুরে করোনায় প্রাণ গেল আরও ৩ ব্যক্তির      
পরিত্যক্ত ব্যাগে মিলল ২ কেজি সোনা
চুয়াডাঙ্গা প্রতিনিধি:
Published : Friday, 26 February, 2021 at 8:03 PM, Count : 177
পরিত্যক্ত ব্যাগে মিলল ২ কেজি সোনাচুয়াডাঙ্গার ফুলবাড়ি সীমান্ত থেকে ২০৭ ভরি সোনার বার উদ্ধার করেছে বিজিবি। উদ্ধার হওয়া সোনার বাজার মূল্য প্রায় ১ কোটি ৫৩ লাখ টাকা। বৃহস্পতিবার দিনগত রাতে চুয়াডাঙ্গা বিজিবির একটি বিশেষ টহল দল ফুলবাড়ি এলাকার বুচিতলা থেকে পরিত্যক্ত অবস্থায় সোনার বার উদ্ধার করে।
চুয়াডাঙ্গা ৬ বিজিবির পরিচালক লেফটেন্ট কর্নেল খালেকুজ্জামান বলেন, ফুলবাড়ি সীমান্ত দিয়ে ভারতে সোনা পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবির একটি বিশেষ টহল দল বুচিতলায় অবস্থান নেয়। বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। সেখানে তল্লাশি করে একটি বাজারের ব্যাগ থেকে ছোট-বড় ১১টি সোনার বার উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত সোনার ওজন ২ কেজি ৪শ’ গ্রাম। বাজার মূল্য ১ কোটি ৫৩ লাখ টাকার বেশি। বিজিবির সোনা আটকের বিষয়টি ১৮ ঘণ্টার পর প্রেস রিলিজের মাধ্যমে জানানো হয় সংবাদ কর্মীদের।
এ ঘটনায় চুয়াডাঙ্গা ৬ বিজিবির পরিচালক বাদী হয়ে দর্শনা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft