জাতীয়
শিরোনাম: কে এই মামুনুল হক?       কলাপাড়ায় কিছুতেই থামছে না আন্ধারমানিক নদীর দখল দৌরাত্ম       গাজীপুরে পুলিশ দম্পত্তিকে মারধোর       ব্যবসায়ীদের সুযোগ-সুবিধা আরো বাড়ানো দরকার : অর্থমন্ত্রী       আনারস ফলে রয়েছে অনেক গুণাগুণ       ‘বিএনপির মিথ্যাচারের থলের বিড়াল বেরিয়েছে’       পত্র-পত্রিকায় আমার বক্তব্য বিকৃত করে ছাপা হয়েছে : মির্জা আব্বাস       আন্তঃব্যাংক লেনদেন চালু       একদিনে রেকর্ড ১০২ মৃত্যু       রাজশাহীতে বের হবার করণ দেখাতে না পারলে ফিরতে হচ্ছে উল্টো পথে      
উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট দিন : জাহাঙ্গীর কবির নানক
সুজন মহিনুল, নীলফামারী প্রতিনিধি :
Published : Friday, 26 February, 2021 at 8:09 PM, Count : 98
উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট দিন : জাহাঙ্গীর কবির নানকনীলফামারীর সৈয়দপুর পৌরসভার উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় মেয়র পদে নৌকা মার্কায় ভোট দেয়ার কোন বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশব্যাপী যে উন্নয়নের জোয়ার চলছে তা থেকে সৈয়দপুরে বাদ নেই। কিন্তু একটি পৌরসভায় উন্নয়ন করতে হলে তা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমেই করতে হয়। সেটা করতে হলে আগামী ২৮ ফেব্রুয়ারি এ পৌরসভার নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে মেয়র হিসেবে নির্বাচিত করতে হবে।শুক্রবার (২৬ ফেব্রুয়ারি)দুপুরে নীলফামারীর সৈয়দপুর শহরের অফিসার্স ক্লাব প্রাঙ্গনে নৌকা মার্কা প্রার্থীর সমর্থনে উর্দূভাষী ক্যাম্পবাসীদের নিয়ে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক এসব কথা বলেন।
জাহাঙ্গীর কবির নানক আরও বলেন, দীর্ঘ ৩০ বছর বিএনপি দলীয় ব্যক্তি মেয়র থাকায় কিছুটা হলেও উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে এ পৌরসভা। এ থেকে উত্তরণ ঘটাতে আপনারা যদি উদ্যোগী হন ও নৌকা মার্কায় ভোট দেন তাহলে সার্বিক উনন্নয়নের চিত্র পাল্টে দেয়া হবে। তাই উন্নয়নের ম্বার্থে রাফিকা জাহান আকতার বেবীকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান তিনি।
এসময় অন্যান্যদের মধ্যে কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক, নীলফামারী জেলা সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবি সভাপতি মমতাজুল হক, সৈয়দপুর উপজেলা সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন, উপজেলা সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, যুবলীগের আহবায়ক দিল নেওয়াজ খান, যুগ্ম আহ্বায়ক আসাদুল ইসলাম আসাদ, উর্দূভাষী নেতা আশরাফুল হক বাবু, বাঁশবাড়ী ক্যাম্পের সভাপতি রিয়াজ আকবর এবং খুলনা থেকে আগত শাহিন আলম উপস্থিত ছিলেন ।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft