দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কে এই মামুনুল হক?       কলাপাড়ায় কিছুতেই থামছে না আন্ধারমানিক নদীর দখল দৌরাত্ম       গাজীপুরে পুলিশ দম্পত্তিকে মারধোর       ব্যবসায়ীদের সুযোগ-সুবিধা আরো বাড়ানো দরকার : অর্থমন্ত্রী       আনারস ফলে রয়েছে অনেক গুণাগুণ       ‘বিএনপির মিথ্যাচারের থলের বিড়াল বেরিয়েছে’       পত্র-পত্রিকায় আমার বক্তব্য বিকৃত করে ছাপা হয়েছে : মির্জা আব্বাস       আন্তঃব্যাংক লেনদেন চালু       একদিনে রেকর্ড ১০২ মৃত্যু       রাজশাহীতে বের হবার করণ দেখাতে না পারলে ফিরতে হচ্ছে উল্টো পথে      
মোরেলগঞ্জে হাত-পা বেঁধে যুবককে নির্যাতনের ভিডিও ভাইরাল
মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি
Published : Friday, 26 February, 2021 at 9:18 PM, Count : 202
মোরেলগঞ্জে হাত-পা বেঁধে যুবককে নির্যাতনের ভিডিও ভাইরাল বাগেরহাটের মোরেলগঞ্জে আশিক (২৫) নামে এক যুবককে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করার ভিডিও ভাইরাল হলে সোহেল খান নামে এক ইউপি মেম্বরসহ চারজনের নামে বৃহস্পতিবার রাতে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে।
সোহেল খান উপজেলার চিংড়াখালী ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ড মেম্বর ও বড় জামুয়া গ্রামের মৃত খলিল খানের ছেলে।  
জানাগেছে, পার্শ্ববর্তী জিয়ানগর উপজেলার চরনী পত্তাশী গ্রামের কবির আকনের ছেলে আব্দুস সবুর আকনের একটি মোবাইলফোন মঙ্গলবার চুরি করে নেয় ওই এলাকার একাধিক মামলার আসামি মেম্বর সোহেল খানের ছোভাই রুবেল খান। চুরি যাওয়া মোবাইলফোনটি উদ্ধারের জন্য বুধবার দুপুরে রুবেলের বড়ভাই এবং ইউপি মেম্বর সোহেল খানের স্মরণাপন্ন হতে তার বাড়িতে যান।
ফোনের মালিক আব্দুস সবুরের বন্ধু চরনী পর্ত্তাসী গ্রামের আশিক জোমাদ্দার। বিষয়টি সোহেল খানকে অবহিত করে মোবাইলফোনটি উদ্ধারের দাবি করলে তা নিয়ে আাশিক ও সোহেল খানের মধ্যে কথাকাটাকাটির সৃষ্টি হয়। ন্ডার এক পর্যায়ে সোহেল খানের নির্দেশে তার বাহিনী আশিককে আটক করে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে। গুরুতর আহত আশিককে উদ্ধার করে মোড়েলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এদিকে মারপিটের দৃশ্যটি কেউ মোবাইল ফোনে ভিডিও করে বৃহস্পতিবার চিংড়াখালী বাজার নামক একটি আইডি থেকে ফেসবুকে পোস্ট দিলে ভাইরাল হয় এবং প্রশাসনের টনক নড়ে। পুলিশ একাধিক মামলার আসামি সোহেল খান ও তার সহযোগীদের আটকের জন্য অভিযান চালিয়ে যাচ্ছে বলে থানার ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম জানান।
পুলিশ সোহেলের বাড়ি তল্লাশ করে কয়েকটি রামদা ও হকিস্টিক উদ্ধার করেছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft