বিনোদন
শিরোনাম: চিরবিদায় নিলেন চিত্রনায়ক ওয়াসিম       মানবতার ফেরিওয়ালাদের দেখা নেই       এক সপ্তায় চালু হচ্ছে যমেক হাসপাতালের আইসিইউ       হাজার হাজার মানুষের লাশ কাটা গোবিন্দও লাশ হলেন       ডাক্তার সেজে ওটির সামনে রোগী দেখেন সহকারী ফিরোজ       যশোরে সাড়ে সাত হাজারের বেশি পণ্য হোম ডেলিভারি দেবে চাল ডাল ডটকম       খাজুরায় জুয়াড়ীদের ধরতে পুলিশি তৎপরতা, জুয়ার কোটে অভিযান       মেডিকেলে ভর্তিতে যশোরে ভ্যানচালকের মেয়ের অভূতপূর্ব সাফল্য       হেফাজতে ইসলাম জামায়াতে ইসলামীর বি টিম : হানিফ       প্রেমিকার আপত্তিকর ছবি ইন্টারনেটে দেয়ায় যুবক গ্রেফতার      
ফের সাকিবের জীবনে একই ঘটনা তবে নায়িকা ভিন্ন !
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 27 February, 2021 at 7:49 PM, Count : 4625
ফের সাকিবের জীবনে একই ঘটনা তবে নায়িকা ভিন্ন !সাকিব ও অপু বিশ্বাসের বিয়ে, আনুষ্ঠানিক জানাজানির পর বিচ্ছেদ সব কিছুতেই ছিলো নাটকিয়তা। এ ঘটনার পর থেকে ‘সুপারহিট’ এ নায়কের চলা বলা সব কিছুতেই চুল চেরা নজর আলোচক সমালোচকদের।
ইতোমধ্যে সাকিবের সাথে বুবলির সম্পর্ক নিয়ে বেশ জল ঘোলা হয়েছে। তবে সে ঘোলা জল স্বচ্ছ হয়নি ! বছর খানেকের জন্য বুবলির ‘গায়েব’ হয়ে যাওয়া তার বিয়ে ও সন্তান জন্মদানের রহস্যময় রটনাকে বার বার সামনে আনছে। এরমধ্যে ঘটে গেল আরেক ঘটনা। যা নতুন করে সাকিব বুবলির সম্পর্ক নিয়ে ভাবাচ্ছে নেটিজন ও দর্শক অনুরাগীদের।     
২০১৬ সালে সাকিবের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন শবনম বুবলী। নিন্দুকের কথায় কান না দিয়ে তারা কাজ করছেন। দু’জনের মধ্যে বোঝাপড়াও চমৎকার। আবারও প্রমাণ হলো তা । শুক্রবার সাকিবের হয়ে পুরস্কার গ্রহণ করে বুবলী তা প্রমাণ করলেন।ফের সাকিবের জীবনে একই ঘটনা তবে নায়িকা ভিন্ন !
২৬ ফেব্রুয়ারি রাতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ‘সেফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড- ২০২০’ অনুষ্ঠিত হয়। এতে শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পেয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক সাকিব খান। চ্যানেল আই চেতনা চত্বরে এই পুরস্কার তুলে দেন তথ্য যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক (এমপি)। তিনি শ্রেষ্ঠ নায়কের ক্যাটাগরিতে সাকিব খানের নাম ঘোষণা করেন। কিন্তু তিনি উপস্থিত না থাকায় তার পুরস্কারটি গ্রহণ করেন শবনম বুবলী। এর আগে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পান বুবলী। এ ঘটনায় অনেকেই নড়েচড়ে বসেছেন। কেননা তারা অতীতের একটি ঘটনা স্মরণ করিয়ে দিতে চাইছেন। এর আগে ঠিক এভাবেই একটি অনুষ্ঠানে সাকিব খানের পক্ষ থেকে অপু বিশ্বাস তার পুরস্কার গ্রহণ করেছিলেন। সে সময় সাকিব অপুর সর্ম্পক ভালো যাচ্ছিল না। এবার একই ঘটনা ঘটল।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft