দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কে এই মামুনুল হক?       কলাপাড়ায় কিছুতেই থামছে না আন্ধারমানিক নদীর দখল দৌরাত্ম       গাজীপুরে পুলিশ দম্পত্তিকে মারধোর       ব্যবসায়ীদের সুযোগ-সুবিধা আরো বাড়ানো দরকার : অর্থমন্ত্রী       আনারস ফলে রয়েছে অনেক গুণাগুণ       ‘বিএনপির মিথ্যাচারের থলের বিড়াল বেরিয়েছে’       পত্র-পত্রিকায় আমার বক্তব্য বিকৃত করে ছাপা হয়েছে : মির্জা আব্বাস       আন্তঃব্যাংক লেনদেন চালু       একদিনে রেকর্ড ১০২ মৃত্যু       রাজশাহীতে বের হবার করণ দেখাতে না পারলে ফিরতে হচ্ছে উল্টো পথে      
ব্যাংক কর্মকর্তার হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন
কাগজ সংবাদ
Published : Saturday, 27 February, 2021 at 10:11 PM, Count : 154
ব্যাংক কর্মকর্তার হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধনঅগ্রণী ব্যাংক সিলেট হরিপুর গ্যাসফিল্ড শাখার কর্মকর্তা মওদুদ আহমেদের হত্যাকারীদের ফাঁসির দাবিতে যশোরে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। যশোরাঞ্চলের সব তফসিলি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে শনিবার সকাল ১১টায় প্রেসক্লাব যশোরের সামনে এ প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত হয়। ‘তরুণ অগ্রণীয়ানের অকাল প্রয়াণে আমরা মর্মাহত-হত্যাকারীর ফাঁসি চাই, বাংলাদেশের মাটিতে আর কোনো ব্যাংকার যেন হত্যাকান্ডের শিকার না হয়, হত্যাকান্ড বন্ধ করতে হবে-ব্যাংকার হত্যার ফাঁসি চাই’ লেখা বিভিন্ন প্ল্যাকার্ড হাতে নিয়ে শতাধিক ব্যাংক কর্মকর্তা-কর্মচারী  মানববন্ধনে অংশগ্রহণ করেন। 
এ সময় বক্তারা বলেন, যতদ্রুত সম্ভব সহকর্মীর হত্যাকারীদের আটক করে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করতে হবে। অন্যথায়, সারাদেশের ব্যাংকাররা কঠোর আন্দোলনে নামতে বাধ্য হবে। 
এ সময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন অগ্রণী ব্যাংক যশোরের সহকারী মহাব্যবস্থাপক তাপস কুমার বিশ্বাস, জনতা ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক শহিদুল ইসলাম, অগ্রণী ব্যাংক যশোর শাখার অফিসার্স সমিতির সভাপতি কওসার আলী, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, ঢাকা ব্যাংক যশোর শাখার এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট কুতুব উদ্দীন, ওয়ান ব্যাংকের কর্মকর্তা বিক্রম কুমার গুহ, মার্কেন্টাইল ব্যাংকের ম্যানেজার মনজুর হোসেন, পূবালী ব্যাংকের কর্মকর্তা সাইদুর রহমান, সোনালী ব্যাংকের এজিএম রহমত আলি খান, উত্তরা ব্যাংকের কর্মকর্তা জাহিদুর রহমান প্রমুখ। 
উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারি রাতে সিলেটের হরিপুর থেকে রিকশায় চড়ে বন্দরবাজারে যান ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমেদ। ওই সময় ভাড়া নিয়ে চালকের সাথে কথা কাটাকাটি হয় তার। একপর্যায়ে কয়েকজন রিকশাচালক তাকে বেধড়ক মারপিট করলে মারা যান তিনি।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft