দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কে এই মামুনুল হক?       কলাপাড়ায় কিছুতেই থামছে না আন্ধারমানিক নদীর দখল দৌরাত্ম       গাজীপুরে পুলিশ দম্পত্তিকে মারধোর       ব্যবসায়ীদের সুযোগ-সুবিধা আরো বাড়ানো দরকার : অর্থমন্ত্রী       আনারস ফলে রয়েছে অনেক গুণাগুণ       ‘বিএনপির মিথ্যাচারের থলের বিড়াল বেরিয়েছে’       পত্র-পত্রিকায় আমার বক্তব্য বিকৃত করে ছাপা হয়েছে : মির্জা আব্বাস       আন্তঃব্যাংক লেনদেন চালু       একদিনে রেকর্ড ১০২ মৃত্যু       রাজশাহীতে বের হবার করণ দেখাতে না পারলে ফিরতে হচ্ছে উল্টো পথে      
কাশিমপুরে চাঁদা না পেয়ে কৃষককে মারপিট
কাগজ সংবাদ
Published : Saturday, 27 February, 2021 at 10:16 PM, Count : 109
কাশিমপুরে চাঁদা না পেয়ে কৃষককে মারপিটযশোর সদর উপজেলার কাশিমপুর ইউনিয়নের নওদাগ্রামে চাঁদার টাকা না পেয়ে এক কৃষককে মারপিটে জখম করা হয়েছে। শুক্রবার রাতে ওই গ্রামের জামতলা মোড়ের আবুলের চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে। আহতের নাম আব্দুস সাত্তার (৬০)। তিনি নওদাগ্রামের মৃত আব্দুল মন্ডলের ছেলে। যশোর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন তিনি। মারপিটের ঘটনায় তিনজনের নাম উল্লেখ করে শনিবার কোতোয়ালি থানায় অভিযোগ দিয়েছেন আব্দুস সাত্তার। এ অভিযোগের তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে ফুলবাড়ি ক্যাম্পের ইনচার্জ এস আই কানু চন্দ্র বিশ্বাসকে। 
অভিযোগে বলা হয়েছে, নওদাগ্রামের বোরাক আলীর ছেলে আজগার আলী আব্দুস সাত্তারের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলেন। চাঁদা দিতে রাজি না হওয়ায় আজগার আলী ও তার সাঙ্গপাঙ্গরা সাত্তারকে হত্যার হুমকি দেয়। শুক্রবার রাতে  এশার নামাজ শেষে আব্দুস সাত্তার বাড়ি ফিরছিলেন। এ সময় জামতলা মোড়ের আবুলের চায়ের দোকানের সামনে গেলে আজগার আলীর নেতৃত্বে শাহাজাহান ও ইদ্রিস তাকে বেধড়ক মারপিট করেন। পরিবারের লোকজন আহতাবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে আনেন। এই বিষয়ে ফুলবাড়ি ক্যাম্পের ইনচার্জ এস আই কানু চন্দ্র বিশ্বাস বলেন, এখনো এজাহারের কপি পাইনি। প্রয়োজনীয় কাগজপত্র পাওয়ার পর তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft