ওপার বাংলা
শিরোনাম: মামুনুল হককে আদালতে তোলা হবে সোমবার        ফরিদপুরে করোনায় প্রাণ গেল আরও ৩ ব্যক্তির       পেঁয়াজে উঠছে না উৎপাদন খরচ, হতাশায় কৃষক       রাজশাহীতে গাঁজার গাছসহ জামাই-শ্বশুর গ্রেফতার       ২০১৩ সালের মামলায় মামুনুল হককে গ্রেফতার দেখানো হচ্ছে       গ্রেফতারের সময় মামুনুল হক শান্ত-স্বাভাবিক ছিলেন       খুলনায় বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা       খুলনায় করোনা শনাক্তের হার ১২ শতাংশ       মার্কিন হেলিকপ্টারে করে দায়েশ সন্ত্রাসীদের নেয়া হলো সিরিয় তেলক্ষেত্রে       পদ্মাসেতুর নির্মাণকাজের অগ্রগতি শতকরা ৮৫ শতাংশ : কাদের      
‘মমতা অবৈধ বাংলাদেশিদের ফুফু, রোহিঙ্গাদের খালা’
কাগজ ডেস্ক:
Published : Sunday, 28 February, 2021 at 3:37 PM, Count : 91
‘মমতা অবৈধ বাংলাদেশিদের ফুফু, রোহিঙ্গাদের খালা’মমতা বাংলার মেয়ে নন, তিনি বাংলাদেশি অনুপ্রবেশকারীদের ফুফু, আর রোহিঙ্গাদের খালা হন বলে মন্তব্য করেছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। ভারতের পশ্চিমবঙ্গের ডানকুনিতে ‘রথযাত্রা’র সূচনা করে এভাবেই কড়া ভাষায় মমতাকে আক্রমণ করেন এই বিজেপি নেতা।
২৭ ফেব্রুয়ারি ‘রথযাত্রা’ কর্মসূচির সূচনার পর মমতাকে নিয়ে শুভেন্দু অধিকারী এই মন্তব্য করেন।
এ সময় তিনি বলেন, প্রত্যেকটি থানার পুলিশ, আইবি ও সিআইডি কর্মকর্তারা বিরোধীদের ফোনে আড়ি পাতছে। এই প্রশাসনের খোলনলচে পাল্টে ফেলতে হবে। পশ্চিমবঙ্গে জঙ্গলরাজ চলছে। প্রশাসন-পুলিশকে নির্লজ্জভাবে ব্যবহার করা হচ্ছে।
নির্বাচন কমিশনের কাছে শুভেন্দুর দাবি, নবান্নে নির্বাচনী সেল খোলা হয়েছে। মুখ্যসচিবের নেতৃত্বে এই সেল চালানো যাবে না। ম্যাম-ম্যাম করা লোকেদের নবান্নে বসিয়ে ইলেকশন করা যাবে না। না হলে অবাধ ও শান্তিপূর্ণ ভোট হবে না।’
ডানকুনিতে বিজেপির যে 'রথযাত্রা' কর্মসূচির সূচনা করলেন শুভেন্দু অধিকারী, তার পাল্টা কর্মসূচি নিয়েছে তৃণমূলও। স্রেফ মোবাইল অ্যাপ নয়, ভোটের প্রচারের এবার 'দিদির দূত' হয়ে রাজ্যের বিভিন্ন প্রান্তে যাচ্ছেন তৃণমূলের শীর্ষ নেতারা। সূত্র: জিনিউজ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft