দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: খানসামায় পেঁয়াজ বীজ উৎপাদন ও সংরক্ষণের পরীক্ষামূলক চাষেই সাফল্য       বগুড়ায় ২৪ ঘণ্টায় করোনায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ৬৮       স্মার্টফোনের ভাইরাস রিমুভ করবেন যেভাবে       চুলের যত্নে রেড়ির তেলের ব্যবহার       কোম্পানীগঞ্জে আ.লীগের আরেক নেতার ওপর হামলা       নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ১০৮       মহেশপুর সীমান্তে শিশু ও নারীসহ ৪জন আটক       চুড়ামনকাটিতে ৫ ব্যবসায়ীকে ভোক্তা অধিকারের জরিমানা       মহেশপুরে সন্ত্রাসী হামলার ঘটনায় ৭জন গ্রেফতার       সোমবার যশোরে ৫৩ জনের করোনা শনাক্ত      
যশোরে শেখহাটি এলাকায় তুমুল হৈচৈ
পুলিশি ধাওয়া খেয়ে আসামি পুকুরে লাফ দিয়ে অজ্ঞান
অভিজিৎ ব্যানার্জী
Published : Sunday, 28 February, 2021 at 8:45 PM, Update: 28.02.2021 9:47:43 PM, Count : 470
পুলিশি ধাওয়া খেয়ে আসামি পুকুরে লাফ দিয়ে অজ্ঞান যশোরের শেখহাটি এলাকায় পুলিশি ধাওয়া খেয়ে এক আসামি পুকুরে লাফ দিয়ে অজ্ঞান হয়ে পড়েছেন। তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করা হলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত তার জ্ঞান ফেরেনি। এ ঘটনায় তুমুল হৈচৈ শুরু হয়েছে। ঘটনার সংবাদে পুলিশের কয়েক কর্মকর্তা হাসপাতালে গিয়ে খোঁজখবর নিয়েছেন।
থানা সূত্র জানিয়েছে, ২৮ ফেব্রুয়ারি দুপুরে যশোরের তালবাড়িয়া ফাঁড়ি পুলিশের একটি টিম শেখহাটি এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। শেখহাটির জহুর আলী মিস্ত্রীর ছেলে জিআর মাদক মামলার (১৮৯/২০) আসামি মনিরুল ইসলাম এসময় পুলিশের টিম দেখে দেঁৗঁড়ে পালানোর চেষ্টা করেন। অভিযানিক টিম তাকে ধাওয়া করলে ওই আসামি পাশের পুকুরে লাফ দিয়ে পড়েন। পানিতে ডুব দিয়ে থাকার পর নিজেই উপরে উঠে অজ্ঞান হয়ে পড়েন। অনেকক্ষণ তার জ্ঞান না ফেরায় ফাঁড়ি ইনচার্জ এসআই স্বপন তাকে বিকেলে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তবে গতকাল রাত ৮ টা পর্যন্ত এ রিপোর্ট লেখার সময় তার জ্ঞান ফেরেনি। 
এদিকে, হাসপাতাল সূত্র জানিয়েছে, পুলিশ তাকে নিয়ে হাসপাতালে পয়জনিং রোগী হিসেবে ভর্তি করেছে। পুলিশ দেখে পুকুরে লাফ দিয়ে অজ্ঞান হয়ে পড়া এবং জ্ঞান না ফেরার ঘটনায় শেখহাটি এলাকায় তুমুল হৈচৈ শুরু হয়েছে। থানা পুলিশসহ কয়েক অফিসার ঘটনার ব্যাপারে খোঁজখবর নিয়েছেন আসামি মনিরুলের ব্যাপারে। 
ঘটনার ব্যাপারে তালবাড়িয়া ফাঁড়ি ইনচার্জ এসআই স্বপন গ্রামের কাগজকে জানিয়েছেন, ফাঁড়ির এক অফিসার ওয়ারেন্ট তামিল করতে গেলে আসামি মনিরুল পুকুরে ঝাঁপ দেয়। আবার সে নিজেই উপরে ওঠে। তবে একটু পরে জ্ঞান হারিয়ে ফেলে। তাকে তৎক্ষনাৎ যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখনও তার জ্ঞান ফেরেনি। পরিবারের পক্ষে তাকে জানানো হয়েছে সে ব্লাড প্রেশারের রোগী ছিল।  






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft