ক্রীড়া সংবাদ
শিরোনাম: খানসামায় পেঁয়াজ বীজ উৎপাদন ও সংরক্ষণের পরীক্ষামূলক চাষেই সাফল্য       বগুড়ায় ২৪ ঘণ্টায় করোনায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ৬৮       স্মার্টফোনের ভাইরাস রিমুভ করবেন যেভাবে       চুলের যত্নে রেড়ির তেলের ব্যবহার       কোম্পানীগঞ্জে আ.লীগের আরেক নেতার ওপর হামলা       নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ১০৮       মহেশপুর সীমান্তে শিশু ও নারীসহ ৪জন আটক       চুড়ামনকাটিতে ৫ ব্যবসায়ীকে ভোক্তা অধিকারের জরিমানা       মহেশপুরে সন্ত্রাসী হামলার ঘটনায় ৭জন গ্রেফতার       সোমবার যশোরে ৫৩ জনের করোনা শনাক্ত      
পয়েন্ট হারালো রিয়াল মাদ্রিদ
ক্রীড়া ডেস্ক:
Published : Tuesday, 2 March, 2021 at 6:24 PM, Count : 174
পয়েন্ট হারালো রিয়াল মাদ্রিদরিয়াল মাদ্রিদের জার্সিতে নিজের ১০০তম ম্যাচ খেলতে নেমেছিলেন ভিনিসিয়াস জুনিয়র। আর সেই ম্যাচেই শেষ মুহূর্তে গোল করে লস ব্লাঙ্কোসদের হার থেকে বাঁচিয়েছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। লা লিগায় রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে পিছিয়ে পড়ে ১-১ ব্যবধানে ড্র করেছে রিয়াল।
প্রথমার্ধে আধিপত্য বিস্তার করে খেললেও গোলের দেখা পায়নি জিনেদিন জিদানের দল। মারিয়ানো ও রাফায়েল ভারানে সুযোগ পেলেও কাজে লাগাতে পারেননি। উল্টো বিরতি থেকে ফিরে গোল হজম করে বসে চ্যাম্পিয়নরা।  
নিজেদের মাঠে দ্বিতীয়ার্ধে দুর্দান্ত খেলতে থাকা সোসিয়েদাদ এগিয়ে যায় ৫৫ মিনিটে। নাচো মনরিয়েলের ক্রস থেকে হেডে রিয়ালের জাল খুঁজে নেন পর্তুগিজ মানজানেরা।  
এরপরই আক্রমণভাগে এক সঙ্গে তিন পরিবর্তন আনেন কোচ জিদান। ৬১ মিনিটে ইস্কোর পরিবর্তে ভিনিসিয়াস, মার্কো আসানসিওর পরিবর্তে রদ্রিগো ও মারিয়ানোর পরিবর্তে হুগো দুরোকে মাঠে নামান তিনি। কিন্তু তাতেও ফল আসছিল না।  
নির্ধারিত সময়ের এক মিনিট বাকি থাকতে সমতায় ফেরার সুযোগ পায় রিয়াল। লুকাস ভাসকুয়েজের ক্রস থেকে ব্যবধানটা ১-১ করেন ভিনিসিয়াস।  
এই ড্রয়ে থামলো প্রতিযোগিতায় লস ব্লাঙ্কোসদের টানা পাঁচ ম্যাচ জয়ের দৌড়। তবে পয়েন্ট ভাগাভাগি করায় বার্সেলোনাকে টপকে যাওয়ার সুযোগ হাতছাড়া করেছে জিদানের শিষ্যরা। ২৫ ম্যাচ শেষে দু’দলের পয়েন্ট সমান ৫৩। তবে গোল ব্যবধানে এগিয়ে থাকায় দুইয়ে কাতালান জায়ান্টরা। এক ম্যাচ কম খেলে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে অ্যাতলেটিকো মাদ্রিদ।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected]com, [email protected]
Design and Developed by i2soft