ক্রীড়া সংবাদ
শিরোনাম: টেস্ট ভেন্যুতে টাইগাররা       সাকিবকে বসানোর ইংগিত ম্যাককালামের       শিরোপা জয়ের স্বপ্ন ম্লান রিয়াল মাদ্রিদের       লক্ষ্মীপুরে জাল টাকা-ইয়াবাসহ ভুয়া পিএস গ্রেফতার       গাজীপুরে হেফাজতের আমির দুই ভাইসহ গ্রেপ্তার       সুপার লিগ নিয়ে ফুটবল বিশ্বে ঝড়       খানসামায় পেঁয়াজ বীজ উৎপাদন ও সংরক্ষণের পরীক্ষামূলক চাষেই সাফল্য       বগুড়ায় ২৪ ঘণ্টায় করোনায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ৬৮       স্মার্টফোনের ভাইরাস রিমুভ করবেন যেভাবে       চুলের যত্নে রেড়ির তেলের ব্যবহার      
টাইগারদের হাঁটার সময় বাড়ল
ক্রীড়া ডেস্ক:
Published : Tuesday, 2 March, 2021 at 6:41 PM, Count : 201

টাইগারদের হাঁটার সময় বাড়ল করোনার মধ্যেই প্রথমবারের মতো বিদেশ সফরে গিয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। তিনটি করে ওয়ানডে ও সমসংখ্যক টি-২০ ম্যাচ খেলতে গত ২৪ ফেব্রুয়ারি বাংলাদেশ সময় ভোরে নিউজিল্যান্ড গিয়ে পৌঁছেছে টাইগাররা।
করোনা পরিস্থিতি সামাল দিয়েছে নিউজিল্যান্ড। তাই বিদেশ থেকে যাওয়া যে কারও ক্ষেত্রে নিয়মের ছাড় দিচ্ছে না তারা। যার ফলে বাংলাদেশ থেকে যাওয়া প্রায় ৩৫ জনের বহরকে মানতে হচ্ছে কঠোর করোনাবিধি। তবে সময় যত অতিবাহিত হচ্ছে, ততই বাড়ছে সুযোগ সুবিধা।
মঙ্গলবার থেকে দেড় ঘণ্টার বেশি সময় বাইরে হাঁটার অনুমতি পেয়ে গেছে বাংলাদেশ দলের খেলোয়াড়, কোচিং স্টাফ ও অন্যান্য সদস্যরা। গত তিনদিন এটি ছিল মাত্র ৪০ মিনিট। আজ থেকে সেটি বাড়িয়ে করা হয়েছে ১০০ মিনিট। অর্থাৎ রুম কোয়ারেন্টাইনে থাকলেও, প্রতিদিন ১০০ মিনিট করে বাইরে হাঁটতে পারবেন সবাই।
তাদের জন্য সুখবর রয়েছে আরও। বুধবার থেকে পাওয়া যাবে জিম করার সুবিধা এবং বৃহস্পতিবার থেকে প্রতি পাঁচ জন মিলে করা যাবে গুচ্ছ অনুশীলন। আজ সবার কাছ থেকে সংগ্রহ করা হয়েছে তৃতীয় করোনা পরীক্ষার নমুনা। এসব পরীক্ষার ফলাফল আনুষ্ঠানিকভাবে জানানো হয় না। তবে সবাই নেগেটিভ হলেই প্রতিদিন বাড়ছে সবধরনের সুযোগ-সুবিধা। যা অব্যাহত থাকলে অর্থাৎ সবাই করোনা নেগেটিভ থাকলে ১০ মার্চ থেকে মুক্তভাবে চলাফেরা করতে পারবে বাংলাদেশ দল।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft