ক্রীড়া সংবাদ
শিরোনাম: টেস্ট ভেন্যুতে টাইগাররা       সাকিবকে বসানোর ইংগিত ম্যাককালামের       শিরোপা জয়ের স্বপ্ন ম্লান রিয়াল মাদ্রিদের       লক্ষ্মীপুরে জাল টাকা-ইয়াবাসহ ভুয়া পিএস গ্রেফতার       গাজীপুরে হেফাজতের আমির দুই ভাইসহ গ্রেপ্তার       সুপার লিগ নিয়ে ফুটবল বিশ্বে ঝড়       খানসামায় পেঁয়াজ বীজ উৎপাদন ও সংরক্ষণের পরীক্ষামূলক চাষেই সাফল্য       বগুড়ায় ২৪ ঘণ্টায় করোনায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ৬৮       স্মার্টফোনের ভাইরাস রিমুভ করবেন যেভাবে       চুলের যত্নে রেড়ির তেলের ব্যবহার      
এশিয়া কাপ না হলে জিম্বাবুয়ে সফরে যাবে বাংলাদেশ
ক্রীড়া ডেস্ক:
Published : Tuesday, 2 March, 2021 at 6:55 PM, Count : 346
এশিয়া কাপ না হলে জিম্বাবুয়ে সফরে যাবে বাংলাদেশ জিম্বাবুয়ে সফরে যাবে বাংলাদেশ ক্রিকেট দল। তিন ফরম্যাটের সিরিজ খেলতে যাবে তামিম-রিয়াদ- মুমিনুলদের নেতৃত্বাধীন দল। জানা গিয়েছে দু’টি টেস্ট, তিনটি ওয়ানডে ও সমসংখ্যক টি-২০ ম্যাচ খেলবে টাইগাররা।
আগামী জুনে হওয়ার কথা রয়েছে এশিয়া কাপ। কিন্তু একই সময়ে রয়েছে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। যদি নিউজিল্যান্ডের বিপক্ষে এই ফাইনালে ভারত খেলে তাহলে এশিয়া কাপ বাতিল হতে পারে। তবে এশিয়া কাপের পরপরই জিম্বাবুয়ে সফরে যাবে বাংলাদেশ।
এ বিষয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, এফটিপিতে এশিয়া কাপের জন্য জায়গা রাখা আছে। তার পরপরই জিম্বাবুয়ের বিপক্ষে দু’টি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-২০ ম্যাচ খেলার কথা রয়েছে। এখন পর্যন্ত এভাবেই আছে। এফটিপি মেনেই অন্যান্য বোর্ডের সাথে যোগাযোগ হচ্ছে।
এদিকে বাংলাদেশ এখন অবস্থান করছে নিউজিল্যান্ডে। সেই সিরিজের পরপর শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ। এরপর এশিয়া কাপের জন্যে মুখিয়ে থাকবে। যদি না হয়, তাহলে জিম্বাবুয়ের উদ্দেশ্যে উড়াল দিবে টাইগাররা।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft