বিনোদন
শিরোনাম: চিরবিদায় নিলেন চিত্রনায়ক ওয়াসিম       মানবতার ফেরিওয়ালাদের দেখা নেই       এক সপ্তায় চালু হচ্ছে যমেক হাসপাতালের আইসিইউ       হাজার হাজার মানুষের লাশ কাটা গোবিন্দও লাশ হলেন       ডাক্তার সেজে ওটির সামনে রোগী দেখেন সহকারী ফিরোজ       যশোরে সাড়ে সাত হাজারের বেশি পণ্য হোম ডেলিভারি দেবে চাল ডাল ডটকম       খাজুরায় জুয়াড়ীদের ধরতে পুলিশি তৎপরতা, জুয়ার কোটে অভিযান       মেডিকেলে ভর্তিতে যশোরে ভ্যানচালকের মেয়ের অভূতপূর্ব সাফল্য       হেফাজতে ইসলাম জামায়াতে ইসলামীর বি টিম : হানিফ       প্রেমিকার আপত্তিকর ছবি ইন্টারনেটে দেয়ায় যুবক গ্রেফতার      
তারকাদের বাড়িতে আয়কর কর্মকর্তাদের অভিযান
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 3 March, 2021 at 6:41 PM, Count : 209
তারকাদের বাড়িতে আয়কর কর্মকর্তাদের অভিযান বুধবার দুপুরে একাধিক তারকার বাড়িতে তল্লাশি চালিয়েছে আয়কর বিভাগ। আর ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়েছে মিডিয়া জগতে। চলছে নানা আলোচনা সমালোচনা। ভারতের বিভিন্ন গণমাধ্যম সুত্রে জানা যায় পরিচালক অনুরাগ কশ্যপ, বিকাশ বহেল ও মধু মন্টেনা থেকে শুরু করে তাপসী পান্নুসহ একাধিক তারকার বাড়িতে তল্লাশি চালিয়েছে ভারতের আয়কর বিভাগ।
তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জানিয়েছেন, তথ্যের ওপর ভিত্তি করেই তল্লাশি চালায় আয়কর বিভাগ। ট্যাক্স ফাঁকির অভিযোগ উঠেছে ফ্যান্টম ফিল্মস ও ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি কোয়ান’র বিরুদ্ধে। কোয়ান’র মালিক প্রভাবশালী প্রযোজক মধু মন্টেনা। অন্যদিকে ফ্যান্টম ফিল্মসের প্রতিষ্ঠাতা অনুরাগ, বিকাশ, বিক্রমাদিত্য ও মধু মন্টেনা। ফ্যান্টম ও কোয়ানের সঙ্গে যোগসূত্র ধরে মুম্বাই ও পুনের ২২টি স্থানে অভিযান চালাচ্ছে ইনকাম ট্যাক্স বিভাগ। অনুসন্ধান শেষে অভিযুক্তদের নামে সমন জারি করতে পারে কর্তৃপক্ষ। ২০১১ সালে বলিউডের চারজন প্রভাবশালী পরিচালক ও প্রযোজক প্রতিষ্ঠা করেন ফ্যান্টম ফিল্মস। এরা হলেন অনুরাগ কাশ্যপ, বিক্রমাদিত্য মোতোয়ানে, বিকাশ বেহল ও মধু মন্টেনা। চলচ্চিত্র নির্মাণ ও বিতরণের জন্য প্রসিদ্ধ এ প্রতিষ্ঠানকে বলা হতো ‘পরিচালকদের কোম্পানি’। ২০১৫ সালে রিলায়েন্স এন্টারটেইনমেন্ট আলোচিত এ কোম্পানিটির ৫০ শতাংশ শেয়ার কিনে নেয়। ২০১৮ সালের অক্টোবরে ফ্যান্টমের সহপ্রতিষ্ঠাতা বিকাশ বেহলের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ ওঠার পর কোম্পানিটি বিলুপ্ত করা হয়।
সম্প্রতি কৃষক আন্দোলন, সংশোধিত নাগরিকত্ব আইনসহ বহু বিষয়ে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে সমালোচনা করেছেন তাপসী পান্নু এবং অনুরাগ কশ্যপ। এমনকি, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সময়েও কেন্দ্রীয় সংস্থা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর বিরোধিতা করেছিলেন অনুরাগ। সে মন্তব্য এবং এ অভিযানকেও অনেকে একসূত্রে মেলানোর চেষ্টা করছেন!

 





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft