দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: চিরবিদায় নিলেন চিত্রনায়ক ওয়াসিম       মানবতার ফেরিওয়ালাদের দেখা নেই       এক সপ্তায় চালু হচ্ছে যমেক হাসপাতালের আইসিইউ       হাজার হাজার মানুষের লাশ কাটা গোবিন্দও লাশ হলেন       ডাক্তার সেজে ওটির সামনে রোগী দেখেন সহকারী ফিরোজ       যশোরে সাড়ে সাত হাজারের বেশি পণ্য হোম ডেলিভারি দেবে চাল ডাল ডটকম       খাজুরায় জুয়াড়ীদের ধরতে পুলিশি তৎপরতা, জুয়ার কোটে অভিযান       মেডিকেলে ভর্তিতে যশোরে ভ্যানচালকের মেয়ের অভূতপূর্ব সাফল্য       হেফাজতে ইসলাম জামায়াতে ইসলামীর বি টিম : হানিফ       প্রেমিকার আপত্তিকর ছবি ইন্টারনেটে দেয়ায় যুবক গ্রেফতার      
ঘটনা সাজানো বলে দাবি
সিরাজসিংহা থেকে অস্ত্র উদ্ধার ও মা ছেলে আটকের ঘটনায় হৈচৈ
কাগজ সংবাদ
Published : Wednesday, 3 March, 2021 at 7:52 PM, Count : 165
সিরাজসিংহা থেকে অস্ত্র উদ্ধার ও মা ছেলে আটকের ঘটনায় হৈচৈযশোরের সিরাজসিংহা থেকে অস্ত্র উদ্ধার ও মা ছেলে আটকের ঘটনায় তুমুল হৈচৈ শুরু হয়েছে। গভীর রাতে পুলিশ অভিযান চালিয়ে এই আটক ও উদ্ধার করলেও আটককৃতদের স্বজনদের দাবি ঘটনা সাজানো। স্বার্থান্বেসী মহল ওই অস্ত্র রেখে তাদের ফাঁসিয়ে দিয়েছে। থানায় ওই মা ছেলেকে দেখা গেলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের আটক ও অস্ত্র উদ্ধারের বিষয়টি স্বীকার করেনি পুলিশ।
স্থানীয় একটি  সূত্র জানিয়েছে, ২ মার্চ রাত ১১ টার দিকে যশোর কোতোয়ালি থানা পুলিশের একটি টিম রামনগর ইউনিয়ন পরিষদের মেম্বার সিরাজ সিংহার কামরুল ইসলামের বাড়িতে অভিযান চালায়। এ সময় কামরুল মেম্বারকে বাড়িতে না পেয়ে ফিরে আসে অভিযানিক টিম। এরপর ভোর রাত ৩ টার দিকে পুলিশ ওই বাড়িতে দ্বিতীয় দফায় অভিযান পরিচালনা করেন। বাড়ির পাশের ছাই গাদায় এ সময় একটি অস্ত্র পায় পুলিশ। ওই রাতে উদ্ধার হওয়া ওই অস্ত্রের সাথে থানায় আনা হয় কামরুল মেম্বারের স্ত্রী জলি বেগম (৩৫) ও ছেলে কলেজ ছাত্র সাইমুনকে (১৬)। ওই রাত ও গতকাল এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ তাদের ব্যাপারে কোনো সিদ্ধান্ত গ্রহণ করেনি। এমনকি তাদের থানায় রাখা হলেও আটক কিংবা ওই অস্ত্র উদ্ধারের তথ্য পুলিশ দেয়নি।
থানার ইন্সপেক্টর তদন্ত শেখ তাসমীম আলম জানিয়েছেন, ওই অস্ত্র উদ্ধার কিংবা মা ছেলে আটকের ব্যাপারে তার কাছে কোনো তথ্য নেই। কিছুই জানেন না তিনি।
এদিকে, পরিস্কার তথ্যের জন্য গ্রামের কাগজের ০৪২১-৬৬৬৪৪ নাম্বার থেকে ওসি তাজুল ইসলামের সাথে যোগাযোগ করতে তার ০১৩২০-১৪৩১৮০ নাম্বার মোবাইলে কয়েকদফা ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি।
এদিকে, আটককৃত জলি বেগমের মামা শ^শুর স্থানীয় আওয়ামী লীগ নেতা শাহাজান আলী ও সাইমুনের কাকা তাজমুল ইসলাম জানিয়েছেন, কুয়াদা বাজার টেন্ডারে ইজারা পেয়েছেন কামরুল মেম্বারের ভাই নাজমুল হোসেন। ২ লাখ ৯৬ হাজার ৫শ’ টাকা দর দিয়ে তারা ইজারা পেলে ক্ষিপ্ত হয় কম দর দেয়া মেহেদি হাসান ও সেলিম চক্র। তারা ষড়যন্ত্র করে কামরুল মেম্বার ও তার ভাইদের বিরুদ্ধে।  ভাই তাজমুলের অভিযোগ, ওই চক্রটি বাড়ির পাশে অস্ত্র রেখে পুলিশে খবর দিয়েছে। এ ব্যাপারে তিনি পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft