দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: চিরবিদায় নিলেন চিত্রনায়ক ওয়াসিম       মানবতার ফেরিওয়ালাদের দেখা নেই       এক সপ্তায় চালু হচ্ছে যমেক হাসপাতালের আইসিইউ       হাজার হাজার মানুষের লাশ কাটা গোবিন্দও লাশ হলেন       ডাক্তার সেজে ওটির সামনে রোগী দেখেন সহকারী ফিরোজ       যশোরে সাড়ে সাত হাজারের বেশি পণ্য হোম ডেলিভারি দেবে চাল ডাল ডটকম       খাজুরায় জুয়াড়ীদের ধরতে পুলিশি তৎপরতা, জুয়ার কোটে অভিযান       মেডিকেলে ভর্তিতে যশোরে ভ্যানচালকের মেয়ের অভূতপূর্ব সাফল্য       হেফাজতে ইসলাম জামায়াতে ইসলামীর বি টিম : হানিফ       প্রেমিকার আপত্তিকর ছবি ইন্টারনেটে দেয়ায় যুবক গ্রেফতার      
চাঁদার দাবিতে সংঘবদ্ধ হামলা
যশোরে অস্ত্রসহ ৩ সন্ত্রাসী আটকের তথ্য
কাগজ সংবাদ
Published : Wednesday, 3 March, 2021 at 9:52 PM, Count : 690
যশোরে অস্ত্রসহ ৩ সন্ত্রাসী আটকের তথ্য  যশোরের শেখহাটি হাইকোর্ট মোড় এলাকায় চাঁদার দাবিতে এক ব্যক্তির উপর হামলা করতে আসা তিন সন্ত্রাসী অস্ত্রসহ আটক হয়েছে বলে তথ্য মিলেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের বিরুদ্ধে অস্ত্র ও চাঁদাবাজি ধারায় পৃথক মামলার প্রস্তুতি চলছিল বলে জানিয়েছে স্থানীয় সূত্র।
তবে এ ব্যাপারে পুলিশের বক্তব্য নিতে কয়েক দফা ফোন করা হলেও ফোন রিসিভ হয়নি।
স্থানীয় একটি সূত্র জানিয়েছে, ঘুরুলিয়ার আলমগীর হোসেন নামে এক ব্যক্তি পূর্ব বারন্দিপাড়ার রাজন নামে এক যুবকের কাছে ২ লাখ টাকা পেতেন। পাওনা টাকা চাওয়ায় রাজন তার উপর ক্ষিপ্ত হন। তিনি উল্টো আলমগীরের কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করেন। এরই এক পর্যায়ে রাজন তার সংগীয় কয়েক ভাড়াটে সন্ত্রাসী নিয়ে ৩ মার্চ দুপুরে তাড়া করে আলমগীরের উপর। এসময় উপশহর ফাঁড়ি ইনচার্জ এসআই সাইফুল মালেকসহ একটি টিম অভিযান চালিয়ে আটক করেন রাজন ও ভাড়াটে সন্ত্রাসী ঢাকার বাবু ও নড়াইলের সজলকে। তাদের কাছ থেকে অস্ত্র ও একটি গাড়ি উদ্ধার হয় বলেও দাবি স্থানীয়দের। তাদের ধাওয়া করে আটক করা হয়। উপশহর ফাঁড়ি পুলিশের সাথে তালবাড়িয়া ফাঁড়ির পুলিশ ছিল বলে তথ্য মিলেছে।
এ ব্যাপারে বক্তব্য নিতে ওসি তাজুল ইসলাম ও উপশহর ফাঁড়ি ইনচার্জ সাইফুল মালেকের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তারা ফোন রিসিভ করেননি। তালবাড়িয়া ফাঁড়ি ইনচার্জ এসআই স্বপন ফোন ধরলেও তিনি ঘটনার ব্যাপারে কিছুই জানেন না বলে জানান।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft