বিনোদন
শিরোনাম: লিগ শুরু নিয়ে কোনো সিদ্ধান্ত হয়নি       আইপিএলে আজ মুখোমুখি হবে রাজস্থান ও চেন্নাই       টেস্ট ভেন্যুতে টাইগাররা       সাকিবকে বসানোর ইংগিত ম্যাককালামের       শিরোপা জয়ের স্বপ্ন ম্লান রিয়াল মাদ্রিদের       লক্ষ্মীপুরে জাল টাকা-ইয়াবাসহ ভুয়া পিএস গ্রেফতার       গাজীপুরে হেফাজতের আমির দুই ভাইসহ গ্রেপ্তার       সুপার লিগ নিয়ে ফুটবল বিশ্বে ঝড়       খানসামায় পেঁয়াজ বীজ উৎপাদন ও সংরক্ষণের পরীক্ষামূলক চাষেই সাফল্য       বগুড়ায় ২৪ ঘণ্টায় করোনায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ৬৮      
আনকাট সেন্সর সার্টিফিকেট হাতে
১৯ মার্চ আসছে ‘যৈবতী কন্যার মন’
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 4 March, 2021 at 6:58 PM, Count : 229
১৯ মার্চ আসছে ‘যৈবতী কন্যার মন’আনকাট সেন্সর সার্টিফিকেট পেয়ে ১৯ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘যৈবতী কন্যার মন’। গত সাত আট বছর ধরে আলোচনায় আছে সরকারি অনুদানে নির্মিত এ ছবি। বুধবার (৩ মার্চ) ছবিটি সেন্সর সার্টিফিকেট পেয়েছে।
ছবির পরিচালক গণমাধ্যমকে আনকাট সেন্সর এবং মুক্তি নিয়ে তথ্য নিশ্চিত করেছেন। নারগিস আক্তার বলেন,‘ যেহেতু সেন্সর পেয়ে গেছি, এখন নিজেদের পরিকল্পনা করে সিনেমা হলে মুক্তি দিতে চাই। এখন পর্যন্ত আগামি ১৯ মার্চকেই টার্গেট করেছি। সব ঠিক থাকলে এই দিনেই ‘যৈবতী কন্যার মন’ ছবিটি মুক্তি দিতে চাই।’
সরকারি অনুদানে নির্মিত আলোচিত ছবি ‘যৈবতী কন্যার মন’ নিয়ে বহু কাঠখড় পোড়াতে হয়েছে নির্মাতা নারগিস আক্তারকে।  
২০১২-১৩ অর্থবছরে বাংলাদেশ সরকার থেকে ‘যৈবতী কন্যার মন’ চলচ্চিত্রের জন্য অনুদান গ্রহণ করেন নারগিস আক্তার। কিন্তু যথাসময়ে চলচ্চিত্রটি নির্মাণ না করতে পারায় তার বিরুদ্ধে পিডিআর অ্যাক্ট অনুযায়ি সার্টিফিকেট মামলা দায়ের হয়েছিলো।
নাট্যকার সেলিম আল দীনের লেখা বিখ্যাত নাটকের একটি ‘যৈবতী কন্যার মন’। এটি অবলম্বনেই নারগিস আক্তার নির্মাণ করেছেন ছবিটি। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন গাজী আব্দুন নূর ও সায়ন্তনী দত্ত। পাশাপাশি গাজী রাকায়েত ও গোলাম ফরিদা ছন্দা সহ অন্যান্যরা বিভিন্ন গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft