দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: শিরোপা জয়ের স্বপ্ন ম্লান রিয়াল মাদ্রিদের       লক্ষ্মীপুরে জাল টাকা-ইয়াবাসহ ভুয়া পিএস গ্রেফতার       গাজীপুরে হেফাজতের আমির দুই ভাইসহ গ্রেপ্তার       সুপার লিগ নিয়ে ফুটবল বিশ্বে ঝড়       খানসামায় পেঁয়াজ বীজ উৎপাদন ও সংরক্ষণের পরীক্ষামূলক চাষেই সাফল্য       বগুড়ায় ২৪ ঘণ্টায় করোনায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ৬৮       স্মার্টফোনের ভাইরাস রিমুভ করবেন যেভাবে       চুলের যত্নে রেড়ির তেলের ব্যবহার       কোম্পানীগঞ্জে আ.লীগের আরেক নেতার ওপর হামলা       নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ১০৮      
ডুমুরিয়ায় বিল থেকে তরুণের লাশ উদ্ধার
ভ্রাম্যমান প্রতিনিধি, চুকনগর (খুলনা)
Published : Friday, 5 March, 2021 at 9:19 PM, Count : 1373
ডুমুরিয়ায় বিল থেকে তরুণের লাশ উদ্ধারউত্তর ডুমুরিয়ার ডাকাতিয়া বিল থেকে এক তরুণের লাশ উদ্ধার করেছেপুলিশ। শুক্রবার ভোরে উপজেলার রূপরামপুর গ্রামের বিলের মধ্যে এলাকাবাসী ওই তরুণের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। তরুণের নাম বিশ^জিৎ মন্ডল (১৭)। সে রূপরামপুর গ্রামের তপন মন্ডলের ছেলে। বিশ^জিৎ পেশায় মটর গ্যারেজ মিস্ত্রি। 
বিশ^জিৎ মন্ডলের পিতা তপন মন্ডল ও মা শোভা রাণী জানান, বিশ^জিৎ বৃহস্পতিবার সন্ধ্যায় মায়ের কাছে খাবার খেতে চায়। কিন্তু রাতের রান্না শেষ না হওয়ায় সে বাড়ি থেকে বাইরে চলে যায়। এরপর রাতে সে আর বাড়ি ফিরে আসেনি। আমরা রাতে তাকে খোঁজাখুজি করে কোথাও পায়নি। ভোরে বিলের মধ্যে আমাদের মৎস্য ঘেরের পাশের লোকজন তার লাশ দেখতে পেয়ে আমাদের খবর দেয়। রঘুনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই সিকদার এনায়েত জানান, সকালে খবর পেয়ে রূপরামপুর গ্রামের হরিতলা মন্দিরের ৫০ গজ দুরে ট্রাউজার পরা ও শরীরে কাদা মাটি অবস্থায় লাশটি উদ্ধার করা হয়েছে। লাশের ৪শ’ গজ দূরে তার ব্যবহৃত মটর সাইকেলটি পড়ে ছিল। 
ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর বিশ^জিৎ তার মায়ের কাছে খাবার খেতে চেয়েছিল। ভাত দিতে দেরি হওয়ায় সে বাড়ি থেকে বেরিয়ে যায়। শুক্রবা
র সকালে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। লাশে কোনো আঘাতের চিহ্ন নেই, তবে সে বমি করেছে। এটি হত্যা নাকি আত্মহত্যা, তা এখনো বলা যাচ্ছে না। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft