দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: চিরবিদায় নিলেন চিত্রনায়ক ওয়াসিম       মানবতার ফেরিওয়ালাদের দেখা নেই       এক সপ্তায় চালু হচ্ছে যমেক হাসপাতালের আইসিইউ       হাজার হাজার মানুষের লাশ কাটা গোবিন্দও লাশ হলেন       ডাক্তার সেজে ওটির সামনে রোগী দেখেন সহকারী ফিরোজ       যশোরে সাড়ে সাত হাজারের বেশি পণ্য হোম ডেলিভারি দেবে চাল ডাল ডটকম       খাজুরায় জুয়াড়ীদের ধরতে পুলিশি তৎপরতা, জুয়ার কোটে অভিযান       মেডিকেলে ভর্তিতে যশোরে ভ্যানচালকের মেয়ের অভূতপূর্ব সাফল্য       হেফাজতে ইসলাম জামায়াতে ইসলামীর বি টিম : হানিফ       প্রেমিকার আপত্তিকর ছবি ইন্টারনেটে দেয়ায় যুবক গ্রেফতার      
পাল্টা অভিযোগ, পুলিশের ঘটনাস্থল পরিদর্শন
চাঁচড়া রায়পাড়ায় এক কাউন্সিলর প্রার্থীর সমর্থকের বাড়ি ভাঙচুর
কাগজ সংবাদ
Published : Friday, 5 March, 2021 at 10:19 PM, Count : 482
চাঁচড়া রায়পাড়ায় এক কাউন্সিলর প্রার্থীর সমর্থকের বাড়ি ভাঙচুরযশোরের চাঁচড়া রায়পাড়ার ইসমাইল কলোনীতে এক কাউন্সিলর প্রার্থীর বাড়ি ভাঙচুর করা হয়েছে। এসময় ওই বাড়ির মালামাল লুটপাট করা হয়েছে বলেও অভিযোগ। এলাকার সংঘবদ্ধ একটি দল এই ঘটনা ঘটিয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। এদিকে অভিযুক্ত পক্ষের দাবি ঘটনা সাজানো। নিজেরা প্রথমে হামলা করে উল্টো অভিযোগ তুলছে। 
স্থানীয় সূত্র জানিয়েছে, ইসমাইল কলোনীর আব্দুল আলিমের স্ত্রী আওয়ামী লীগ সমর্থক ছবেদা বেগম পৌর কাউন্সিলর প্রার্থী আশরাফুজ্জামান ইমনের পক্ষে কাজ করে আসছেন। তিনি এলাকায় একটি নির্বাচনী সভার প্রস্তুতি নেন। এ নিয়ে ৫ মার্চ এলাকার কয়েক জনের সাথে তার বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে বিকেল ৪ টার দিকে ছবেদা বেগমের বাড়িতে ১০/১২ জনের একটি সংঘবদ্ধ দল চড়াও হয়ে ভাঙচুর চালায়। ভাঙচুরের পর একটি বড় বাক্স ছিনিয়ে নিয়ে যায়। নগদ টাকাসহ অন্যান্য মালামাল লুট করে তারা চলে যায়। এ ঘটনায় পুলিশে খবর গেলে ডিএসবির একটি টিম সেখানে যান। পরে থানা পুলিশ যায়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। 
ভুক্তভোগী ছবেদা বেগমের স্বামী আব্দুল আলিম জানিয়েছেন  তার স্ত্রী নৌকার প্রতীকের মেয়র প্রার্থী হায়দার গণি খান পলাশ ও পানির বোতল প্রতীকের কাউন্সিলর প্রার্থী আশরাফুজ্জামান ইমনের পক্ষে গণসংযোগ করে আসছিলেন। এছাড়া গতকাল নির্বাচনী সভার প্রস্ততি নিলে এলাকার কুদরত, রবি, জিসান, হৃদয়, মিলন, শাওন, জুযেল, পটকেসহ অনেকে এই হামলা ও ভাঙচুরে অংশ নেয়। এ বিষয়ে ৯৯৯ ফোন করে পুলিশ আনা হলে তারা প্রাণে রক্ষা পান। তবে তাদের ভাঙচুর ও ছিনতাই করে কয়েক লাখ টাকার ক্ষতি সাধন করেছে কুদরত চক্র। এর আগেও তার ছেলে সাগরকে কুপিয়ে হত্যার চেষ্টা চালায় ওই কুদরত চক্র। 
এদিকে অভিযুক্ত কদরত আলীর পক্ষে তার ভাই হযরত আলী জানিয়েছেন আব্দুল আলিম ও ছবেদা বেগম মিথ্যাচার করছে। মূলত কুদরতের পুলেরহাটের বন্ধু রবি তাদের বাড়িতে দাওয়াত খেতে এসেছিল। যাওয়ার সময় মোড়ে চা খেতে বসলে সম্রাট,  সোহেল,  সাগর ও শুকুর আলী তার উপর হামলা চালিয়ে মারপিট করে  এছাড়া নগদ টাকা মোবাইল কেড়ে নেই সম্রাট। এময় রবিকে রক্ষা করে স্থানীয়রা। এ সময়  কেউ কেউ আব্দুল আলিম তথা সাগরদের বাড়িতে ঢিল ছোঁড়ে মাত্র। তবে তারা যে কাহিনী প্রচার করছে তা সবই সাজানো।







« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft