দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: সাবেক এমপি কবরী স্মরণে যশোরে দোয়া মাহফিল        যশোরে সন্ত্রাসী হামলায় এনটিভির ক্যামেরাপারসন শামীম আহত       লোহাগড়ায় ভাইয়ের হাতে পুলিশ ইন্সপেক্টর খুন       হামলা মারপিট ও ছিনতাই ঘটনায় মামলা, আটক ১       লিগ শুরু নিয়ে কোনো সিদ্ধান্ত হয়নি       আইপিএলে আজ মুখোমুখি হবে রাজস্থান ও চেন্নাই       টেস্ট ভেন্যুতে টাইগাররা       সাকিবকে বসানোর ইংগিত ম্যাককালামের       শিরোপা জয়ের স্বপ্ন ম্লান রিয়াল মাদ্রিদের       লক্ষ্মীপুরে জাল টাকা-ইয়াবাসহ ভুয়া পিএস গ্রেফতার      
প্রতিমন্ত্রীর সাথে জেইউজে নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ
প্রেস বিজ্ঞপ্তি
Published : Friday, 5 March, 2021 at 10:30 PM, Count : 145
প্রতিমন্ত্রীর সাথে জেইউজে নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎস্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) নেতৃবৃন্দ। বৃহস্পতিবার রাত ১০ টায় প্রতিমন্ত্রীর যশোর শহরের লালদিঘিপাড়ের বাসভবনে সাক্ষাৎ করেন তারা। 
প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এ সময় দেশের গণমাধ্যম, সাংবাদিকদের দাবি দাওয়া নিয়ে সরকারের কর্মকাণ্ড উল্লেখ করে বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিক বান্ধব। তিনি সাংবাদিকদের জন্য কল্যাণ ট্রাস্ট গঠন করে বিপদে আপদে আর্থিক সহযোগিতা করে চলেছেন। এ সহযোগিতা শুধুমাত্র বর্তমান সরকার বান্ধব সাংবাদিকরা পাচ্ছে তা নয়, অন্য রাজনৈতিক চেতনাধারী সাংবাদিকরাও পাচ্ছেন। অথচ তারা উদ্দেশ্যেমূলকভাবে সরকারের বিরোধিতা করছেন। সাংবাদিকদের কাছ থেকে সঠিক সমালোচনা আশা করেন তিনি। 
সাক্ষাতকালে নেতৃবৃন্দ প্রতিমন্ত্রী স্বপন ভাট্টাচার্য্যরে কাছে জেলার কর্মরত সাংবাদিকদের সমস্যা ও সংকটের কথা তুলে ধরেন। প্রতিমন্ত্রী যশোর সাংবাদিক ইউনিয়নের সদস্যদের কল্যাণে পাশে থাকার প্রতিশ্রুতি দেন। এছাড়াও আর্থিক সহযোগিতার আশ্বাস দেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়নটির সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, সহসভাপতি প্রদীপ ঘোষ, সাধারণ সম্পাদক এইচ আর তুহিন, যুগ্ম সম্পাদক তবিবর রহমান, কোষাধ্যক্ষ স্বপ্না দেবনাথ ও নির্বাহী সদস্য ডিএইচ দিলশান। 





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft