দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: চুলের যত্নে রেড়ির তেলের ব্যবহার       কোম্পানীগঞ্জে আ.লীগের আরেক নেতার ওপর হামলা       নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ১০৮       মহেশপুর সীমান্তে শিশু ও নারীসহ ৪জন আটক       চুড়ামনকাটিতে ৫ ব্যবসায়ীকে ভোক্তা অধিকারের জরিমানা       মহেশপুরে সন্ত্রাসী হামলার ঘটনায় ৭জন গ্রেফতার       সোমবার যশোরে ৫৩ জনের করোনা শনাক্ত       দিল্লিতে লকডাউন ঘোষণা       বিমানের বিশেষ ফ্লাইট যাচ্ছে সিঙ্গাপুর       করোনাভাইরাস রাজনৈতিক দল চেনে না : কাদের      
পৈত্রিক জমি নিয়ে গোলযোগ
যশোরে বোনকে খুনের দায়ে ভাইয়ের ফাঁসির আদেশ
কাগজ সংবাদ
Published : Monday, 8 March, 2021 at 8:57 PM, Count : 501

যশোরে বোনকে খুনের দায়ে ভাইয়ের ফাঁসির আদেশযশোরে বৃদ্ধা বোনকে খুনের দায়ে আব্দুর রহিম নামে এক ভাইকে ফাঁসি ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। সোমবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক এম এ হামিদ এ রায় ঘোষণা করেন। রায় শেষে বিচারক আসামি আব্দুর রহিমকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ফাঁসির দণ্ডপ্রাপ্ত আব্দুর রহিম যশোরের মণিরামপুর উপজেলার বিজয়রামপুর গ্রামের মৃত এনায়েত আলী মোড়লের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন সরকার পক্ষের আইনজীবী বিমল কুমার রায়।
মামলা সূত্রে জানা যায়, পৈত্রিক জমি নিয়ে আব্দুর রহিমের সাথে তার বোন নূরজাহান বেগমের (৬২) দীর্ঘদিন ধরে বিরোধ ও মামলা-মোকাদ্দমা চলছিল। জমির বিষয়ে কথা বলতে ২০১৯ সালের ১৯ ফেব্রুয়ারি সকালে নূরজাহান বেগম তার স্বামীকে নিয়ে আব্দুর রহিমের বাড়িতে যান। কথাবার্তার একপর্যায়ে আব্দুর রহিম ধারালো অস্ত্র দিয়ে নূরজাহান বেগমের মাথায় কোপ দেয়। এতে তিনি গুরুতর জখম হন। তার চিৎকার শুনে প্রতিবেশিরা এগিয়ে এসে আব্দুর রহিমকে রক্তমাখা ধারালো অস্ত্রসহ আটক করে। তারা নূরজাহান বেগমকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে তিনটার দিকে নূরজাহান মারা যান। এ ঘটনায় নূরজাহান বেগমের ছেলে জিল্ল¬ুর রহমান বাদী হয়ে আব্দুর রহিমের বিরুদ্ধে মণিরামপুর থানায় হত্যা মামলা করেন।
এপিপি বিমল কুমার রায় আরো জানান, এ মামলার দীর্ঘ শুনানি ও সাক্ষ্য প্রমাণ শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক সোমবার আব্দুর রহিমকে ফাঁসি ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন। এ রায়ে বাদী পক্ষ সন্তুষ্ট বলে তিনি জানিয়েছেন।
 





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft