আক্কেল চাচার চিঠি (আঞ্চলিক ভাষায় লেখা)
শিরোনাম: চিরবিদায় নিলেন চিত্রনায়ক ওয়াসিম       মানবতার ফেরিওয়ালাদের দেখা নেই       এক সপ্তায় চালু হচ্ছে যমেক হাসপাতালের আইসিইউ       হাজার হাজার মানুষের লাশ কাটা গোবিন্দও লাশ হলেন       ডাক্তার সেজে ওটির সামনে রোগী দেখেন সহকারী ফিরোজ       যশোরে সাড়ে সাত হাজারের বেশি পণ্য হোম ডেলিভারি দেবে চাল ডাল ডটকম       খাজুরায় জুয়াড়ীদের ধরতে পুলিশি তৎপরতা, জুয়ার কোটে অভিযান       মেডিকেলে ভর্তিতে যশোরে ভ্যানচালকের মেয়ের অভূতপূর্ব সাফল্য       হেফাজতে ইসলাম জামায়াতে ইসলামীর বি টিম : হানিফ       প্রেমিকার আপত্তিকর ছবি ইন্টারনেটে দেয়ায় যুবক গ্রেফতার      
চুড়ুত কইরে ফেসবুক বন্দ হয়,জিনুস পত্তরের গলা কাটা দাম বন্দ হয় না ক্যান?
Published : Wednesday, 31 March, 2021 at 9:15 PM, Count : 128
চুড়ুত কইরে ফেসবুক বন্দ হয়,জিনুস পত্তরের গলা কাটা দাম বন্দ হয় না ক্যান?কয়দিন ধইরে আমার এক ভাইপোর কোন খোঁজ খবর পচ্চিলাম না। ভাবলাম করোনা নেগেটিভ পজেটিভ হইয়ে গ্যালো কিনা। তেমাতায় যাওয়ার সুমায় দুপা আইগোয় যাইয়ে শুনলাম সিরাম কিচু ঘটিনি। ভাইপোর শরীল ঠিক আচে কিন্তুক মনডা খারাপ। ভাইপো শুইয়ে ছিলো আমারে দেইকে থিয়ে হইয়ে বইসলো। আমি তারে কলাম, কিরে বিটা সমিস্যাডা কি। হটাস পাটায় পড়ার হেতু কি। ভাইপো গুমড়া মুকি কলে, তুমি হ্যাতো কিচুর খবর রাকো আর এই জিনুসটার খবর রাকো না। জানো না কয়দিন ধইরে ফেসবুক ম্যাসেনজার সব বন্দ। আমি কলাম যন্তরপাতির ব্যাপার যে কোন সুমায় আড়ায় যাতিই পারে। সে কলে, চাচা ইডা আড়ানোর বিষয়না। ফেসবুকি উজোনভাটি জিনুস ছাড়ার কারনে সরকার ঝুনঝাট এড়াতি কয়দিন এইসব বন্দ কইরে রাকিল। আমি তারে কলাম, তাতে তোর সমিস্যা কনে। তোর কাজ তুই করবি ফেসবুকির কাজ ফেসবুক করবে। তুই সারেদিন যা করিস কইরে বেড়া। সে কুক ছাইড়ে কান্দার মতো কইরে হাই তুইলে কলে, চাচা তুমারে বুজোবো কি কইরে। সারাদিন যে কাজডা করবো তা দেকপে কিডা আর জানবে কিডা! কেউ যদি জানতি না পারে বা দেকতি না পারে তালি কাজডা কইরে লাভডা কি?
তার কতা শুইনে আকাটা মাইরে গিলাম, কলাম কচ্চিস কি! ছবি ছাড়তি পারিস নি বিলে কাজ কম্ম ছাড়ান দিয়ে বাড়ি পাটায় আছিস! সে কলে যা বুজবানা তা নিয়ে কতা উসায়ে মনডা আরো খারাপ কইরে দিয়ো না কলাম। ফেসবুকি ছবি ছাড়তি না পাল্লি সে কাজের কোন দাম আচে। কতা শুইনে গালে মাছি যাওয়ার জুগাড়। তালি হ্যাতো দান ধ্যান সুমাজ কম্ম জনসিবা সব ফেসবুকির জন্যি! কয়দিন ফেসবুকির রিল জড়ায় গেলো কাজকম্মও জড়ায় গ্যালো! আমি উইটে আসার সুমায় আস্তের কইরে তারে জিজ্ঞেস কল্লাম সরকার টের পাইলো কি কইরে, যে উজোনভাটি কিচু হচ্চে যে কারনে সাতে সাতে ফেসবুক বন্দ কল্লে? সে কলে তাইগের লোক ফিট করা থাকে চোকি দিয়ার জন্যি। আমি কলাম বাজারে জিনুস পত্তরের দাম হু হু কইরে বাইড়েয় চইলেচে ইডা চোকি দিয়ার জন্যি কেউ নেই? চুড়ুত কইরে যারা ফেসবুক বন্দ কত্তি পারে তারা কি জিনুস পত্তরের গলা কাটা দাম নিয়া বন্দ কত্তি পারে না ?  
ইতি-
অভাগা আক্কেল চাচা
০১৭২৮৮৭১০০৩







« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft