দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: চিরবিদায় নিলেন চিত্রনায়ক ওয়াসিম       মানবতার ফেরিওয়ালাদের দেখা নেই       এক সপ্তায় চালু হচ্ছে যমেক হাসপাতালের আইসিইউ       হাজার হাজার মানুষের লাশ কাটা গোবিন্দও লাশ হলেন       ডাক্তার সেজে ওটির সামনে রোগী দেখেন সহকারী ফিরোজ       যশোরে সাড়ে সাত হাজারের বেশি পণ্য হোম ডেলিভারি দেবে চাল ডাল ডটকম       খাজুরায় জুয়াড়ীদের ধরতে পুলিশি তৎপরতা, জুয়ার কোটে অভিযান       মেডিকেলে ভর্তিতে যশোরে ভ্যানচালকের মেয়ের অভূতপূর্ব সাফল্য       হেফাজতে ইসলাম জামায়াতে ইসলামীর বি টিম : হানিফ       প্রেমিকার আপত্তিকর ছবি ইন্টারনেটে দেয়ায় যুবক গ্রেফতার      
বাগেরহাটে অপকর্ম করে যশোর আইনজীবী
সমিতির সদস্য হতে মরিয়া বিতর্কিত সবুজ
কাগজ সংবাদ
Published : Monday, 5 April, 2021 at 8:33 PM, Count : 219
সমিতির সদস্য হতে মরিয়া বিতর্কিত সবুজবাগেরহাট জেলা আইনজীবী সমিতির সদস্য থাকা অবস্থায় নানা ধরনের অপকর্ম করে এবার যশোর জেলা আইনজীবী সমিতির সদস্য পদ নিতে মরিয়া হয়ে উঠেছেন আব্দুল্লাহ আল মামুন ভূইয়া ওরফে সবুজ নামে এক আইনজীবী। যশোর জেলা আইনজীবী সমিতির সদস্য না হয়েও ঘুরছেন আদালত চত্বরে। নিজেকে যশোরের সদস্য হিসেবে পরিচয় দিচ্ছেন বলে অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে অভিযোগের মধ্যে রয়েছে শ্যালিকার মেয়েকে কুপ্রস্তাব দেয়া ও ভয়ভীতি দেখানো। এমনকি শ্যালিকার মেয়েকে বিয়েও দিতে দিচ্ছে না এই সবুজ।  অভিযোগ ওই মেয়ের পরিবারের। সবুজের বিচার চেয়ে এবং তাকে যাতে যশোর জেলা আইনজীবী সমিতির সদস্যপদ না দেয়া হয় সেজন্য যশোর জেলা আইনজীবী সমিতিতে লিখিত অভিযোগ করেছেন তার ভায়রা।
অভিযোগে উল্লেখ করা হয়েছে, যশোর জেলা আইনজীবী সমিতির সদস্যপদ প্রার্থী আব্দুল আল মামুন ভূইয়া ওরফে সবুজ ভূইয়া নড়াইলের কালিনগর গ্রামের মৃত গোলাম রহমান ভূইয়ার ছেলে। তিনি বাগেরহাট আইনজীবী সমিতির সদস্য। ঢাকা জেলার নয়া পল্টন এলাকার বাসিন্দা কলেজপড়ুয়া ওই মেয়ের আপন খালু সবুজ। এই সবুজ ভূইয়া বিভিন্ন সময় শ্যালিকার মেয়েকে কুপ্রস্তাব দেয়। তাতে রাজি না হওয়ায় সবুজ তাকে ভয়ভীতি দেখায়। একইসাথে মেয়েটির বিয়ে ভাঙার জন্য নানা ধরনের অপতৎপরতা চালিয়ে যাচ্ছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। এসব বিষয়ে বাগেরহাটে বিভিন্ন দপ্তরে অভিযোগ দিলে সবুজ সমিতির সদস্যপদ বদলি করে যশোরে আসার চেষ্টা করছেন।
এদিকে, বাগেরহাট জেলা আইনজীবী সমিতির কয়েকজন সদস্যের সাথে কথা বললে তারা জানান, সবুজের বিরুদ্ধে নারীঘটিত নানা অভিযোগ রয়েছে। কেবল তাই না, তিনি সমিতির ক্যাবিনেটের বিরুদ্ধে বিভিন্ন ধরনের উস্কানিমূলক বক্তব্য দেয়ায় আইনজীবীরা তার বিরুদ্ধে ক্ষুব্ধ। এমন সময় সদস্যপদ রক্ষায় তিনি বাগেরহাট থেকে যশোরে বদলি হতে মরিয়া হয়ে উঠেছেন বলে তাদের ধারণা।
এ বিষয়ে যশোর জেলা আইনজীবী সমিতির সভাপতি কাজী ফরিদুল ইসলাম বলেন, সবুজকে এখনো সদস্যপদ দেয়া হয়নি। ফলে তার বিরুদ্ধে কথা বলার কোনো এখতিয়ার সমিতির নেই। তবে, বিষয়টি তিনি গুরুত্বের সাথে দেখবেন বলে জানান।
বাগেরহাট জেলা আইনজীবী সমিতির সভাপতি ডক্টর একে আজাদ টিপু বলেন, সবুজ মূলত নড়াইলের বাসিন্দা। বারকাউন্সিলে আবেদনের প্রেক্ষিতে তিনি বাগেরহাটের সদস্যপদ গ্রহণ করেন। অভিযোগের বিষয়টি তিনি খতিয়ে দেখবেন বলে জানান।
এ বিষয়ে আইনজীবী আব্দুল্লাহ আল মামুন ভূইয়া ওরফে সবুজ বলেন, তিনি যশোর জেলা আইনজীবী সমিতির সদস্য হয়েছেন।  তার সাথে ষড়যন্ত্র করা হচ্ছে। বিষয়টি মীমাংসা করা হয়েছে। উত্থাপিত অভিযোগ মিথ্যা বলে দাবি করেন তিনি।                                                                  





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft