দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: চিরবিদায় নিলেন চিত্রনায়ক ওয়াসিম       মানবতার ফেরিওয়ালাদের দেখা নেই       এক সপ্তায় চালু হচ্ছে যমেক হাসপাতালের আইসিইউ       হাজার হাজার মানুষের লাশ কাটা গোবিন্দও লাশ হলেন       ডাক্তার সেজে ওটির সামনে রোগী দেখেন সহকারী ফিরোজ       যশোরে সাড়ে সাত হাজারের বেশি পণ্য হোম ডেলিভারি দেবে চাল ডাল ডটকম       খাজুরায় জুয়াড়ীদের ধরতে পুলিশি তৎপরতা, জুয়ার কোটে অভিযান       মেডিকেলে ভর্তিতে যশোরে ভ্যানচালকের মেয়ের অভূতপূর্ব সাফল্য       হেফাজতে ইসলাম জামায়াতে ইসলামীর বি টিম : হানিফ       প্রেমিকার আপত্তিকর ছবি ইন্টারনেটে দেয়ায় যুবক গ্রেফতার      
প্রধানমন্ত্রীর আস্থা আরও নিরলসভাবে কাজ করতে অনুপ্রাণিত করবে : যশোরে সেনাপ্রধান
কাগজ সংবাদ
Published : Tuesday, 6 April, 2021 at 6:52 PM, Count : 281
প্রধানমন্ত্রীর আস্থা আরও নিরলসভাবে কাজ করতে অনুপ্রাণিত করবে : যশোরে সেনাপ্রধানসেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ মঙ্গলবার যশোর সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর চারটি ইউনিটের রেজিমেন্টাল কালার প্রদান করেন। এ উপলক্ষে বেলা ১১টায় সেনানিবাসের এসটিএসঅ্যান্ডএস প্যারেড গ্রাউন্ডে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জেনারেল আজিজ আহমেদ অনুষ্ঠানে ১৬ ও ১৭ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্যাটালিয়ন এবং ১০ ও ১১ সিগন্যাল ব্যাটালিয়নের কালার প্যারেডে অংশগ্রহণ করেন। এরপর তিনি ব্যাটালিয়নের কাছে রেজিমেন্টাল পতাকা প্রদান করেন।
সেনাপ্রধান পতাকা প্রদান শেষে বলেন, ‘স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে দেশের এক বিশেষ অর্জন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ। অনেক প্রতিকূলতা পেরিয়ে এ অর্জন মাননীয় প্রধানমন্ত্রীর দেশপ্রেম ও অবিচল নেতৃত্বের অবদান। সেইসাথে প্রধানমন্ত্রীর আস্থা আরও নিরলসভাবে কাজ করতে অনুপ্রাণিত করবে : যশোরে সেনাপ্রধানসেনাবাহিনীর প্রতি প্রধানমন্ত্রীর আস্থা আমাদেরকে আরও নিরলসভাবে কাজ করতে অনুপ্রাণিত করবে।’
এসময় ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মো. নুরুল আনোয়ারসহ ঊর্ধ্বতন সেনা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ সেনাসদস্যদের সুশৃঙ্খল, মনোজ্ঞ ও বর্ণিল কুচকাওয়াজের সালাম গ্রহণ করেন। এরপর তিনি রেজিমেন্টাল পতাকা পাওয়া ব্যাটালিয়ন সদস্যদের সাথে ফটোসেশন অংশ নেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft